জেমিসন হাসপাতালের পাঁচ তলা থেকে পড়ে হাত পা ভাঙ্গল তরুণী

প্রতিদিন রিপোর্ট :
চট্টগ্রামের জেমিসন হাসপাতালের পাঁচ তলার ছাদ থেকে মাথা ঘুরে পড়ে গিয়ে হাত পা ভেঙ্গে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন আছেন শামিমা তালুকদার নামে এক তরুণী।

সোমবার নগরীর আন্দরকিল্লার জেমিসন রেড ক্রিসেন্ট মাতৃসদন হাসপাতালের পঞ্চম তলা থেকে পড়ে আহত হন এ তরুণী। খবর পেয়ে পুলিশ গিয়ে তরুণীতে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করিয়ে দেন।

damek-1-550x309

আহত ওই তরুণী ভোলার আবুল বাশারের মেয়ে। সে জেমিসন রেড ক্রিসেন্ট পরিচালিত মেডিকেল অ্যাসিসট্যান্স টেকনিশিয়ান কোর্সের একজন সাবেক শিক্ষার্থী।

এ বিষয়ে জানতে চাইলে রেডক্রিসেন্ট সোসাইটির চট্টগ্রাম শাখার চেয়ারম্যান বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের চট্টগ্রাম শাখার সভাপতি ডা. শফিউল আজম বলেন, মেয়েটি জানিয়েছে ২০১৪ সালে মিডওয়াইফ প্রশিক্ষণ নিয়েছিল জেমিসন থেকে।

 

এরপর ম্যাক্স হাসপাতালে চাকরি নিয়েছিল। সেখানে থাকার ব্যবস্থা না করায় সে হালিশহরের গ্রীন লাইফ হাসপাতালে চাকরি নিয়েছে। সোমবার সে জেমিসন এসেছিল পুরোনো শিক্ষাঙ্গনটি ঘুরে দেখার জন্যে। এ সময় ছাত্রীনিবাস এলাকা থেকে মাথা ঘুরে পড়ে গিয়েছিল।

চট্টগ্রাম মেডিকেল পুলিশ ফাঁড়ির নায়েক মো. জাহাঙ্গীর জানান, দুপুর ১২টায় পুলিশ ও জেমিসন হাসপাতালের কয়েকজন কর্মকর্তা শামীমা তালুকদার নামে এক তরুণকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। মেয়েটির এক হাত ও এক পা ভেঙে গেছে। তাকে প্রথমে ক্যাজুয়ালটি বিভাগে এবং পরে তাকে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

 

রিপোর্ট : সুমন কুমার দে

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!