চসিকের ভারপ্রাপ্ত মেয়র জোবাইরা নার্গিস খান

চসিকের ভারপ্রাপ্ত মেয়র জোবাইরা নার্গিস খান 1বিশেষ প্রতিবেদক : মেয়র আ জ ম নাছির উদ্দীন চিকিৎসার জন্য থাইল্যান্ড যাওয়ায় প্যানেল মেয়র জোবাইরা নার্গিস খানকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেওয়া হয়েছে।

 

মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রিজেন্ট এয়ারওয়েজের চট্টগ্রাম-ব্যাংকক ফ্লাইটে চট্টগ্রাম ত্যাগ করেন মেয়র। মেয়রপতœী, ছেলে ও মেয়ে তার সঙ্গে গেছেন।

 

মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ জানান, গত ঈদুল আজহার সময় পা পিছলে কোমরে আঘাত পেয়েছিলেন মেয়র। চিকিৎসকদের পরামর্শে প্রায় দীর্ঘ সময় তিনি বাসভবনে পূর্ণ বিশ্রামে ছিলেন। এরপর এবারই প্রথম উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন। সেখানে চেকআপ করার পর ডাক্তারদের পরামর্শ অনুযায়ী চিকিৎসাসেবা নেবেন তিনি। আগামী মঙ্গলবার (২৮ নভেম্বর) মেয়র দেশে ফেরার কথা রয়েছে।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র জোবায়রা নার্গিস খান, শ্রমিক নেতা শফর আলী, রাউজান উপজেলা চেয়ারম্যান এহছানুল হায়দার চৌধুরী বাবুল, যুবনেতা আবদুল মান্নান ফেরদৌস, দিদারুল আলম, কাউন্সিলর এইচএম সোহেল, ছালেহ আহমদ চৌধুরী, শৈবাল দাশ সুমন, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, মেয়রের একান্ত সচিব মঞ্জুরুল ইসলাম, জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!