চট্টগ্রাম মেডিকেল থেকে চুরি ৫ দিনের শিশু ফেনীতে উদ্ধার

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নবজাতক ওয়ার্ড থেকে চুরি হওয়া পাঁচ দিন বয়সী শিশুটিকে ফেনী থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গভীর রাতে ফেনীর পরশুরাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই নারীকে গ্রেপ্তার করা হয়। আটককৃতরা হলেন, ফেনী জেলার নাসিমা আক্তার (২৩) ও একই এলাকার হারু আক্তার (৪২)। গ্রেপ্তার দুজন মা ও মেয়ে।

বুধবার সকালে উদ্ধার করা মেয়ে নবজাতকটিকে মা–বাবার হাতে তুলে দেওয়া হয়। নবজাতকটিকে আবারও চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুরি যাওয়া নবজাতকের মা-বাবার নাম আসমাউল হোসনা ও মো. নোমান। তাঁদের বাড়ি চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আদুনগর এলাকায়। নগরের একটা বেসরকারি হাসপাতালে নবজাতকটির জন্ম হয়। পরে তার শ্বাসকষ্ট থাকায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নবজাতক ওয়ার্ডে ভর্তি করা হয়।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সন্তোষ চাকমা গণমাধ্যমকে বলেন, নবজাতক চুরির অপরাধে মা-মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হাসপাতালে তাঁদের অসুস্থ নবজাতককে রেখে আসমাউল ও নোমান দম্পতির নবজাতকটি নিয়ে গতকাল দুপুরে পালিয়ে যান। পরে হাসপাতালের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে তাদের শনাক্ত করা হয়।

আরএ/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!