চট্টগ্রামে আবারও অ্যাম্বুলেন্স সেবা দিবে ‘হ্যালো ছাত্রলীগ’

লকডাউন চলাকালে চট্টগ্রাম নগরীতে এবারও ‘হ্যালো ছাত্রলীগ’ অ্যাম্বুলেন্স সেবা চালু করেছে ছাত্রলীগ। বায়েজিদ থানা ছাত্রলীগের আহবায়ক সুলতান মাহমুদ ফয়সালের উদ্যোগে মরদেহ ও রোগী পরিবহনের কাজে দ্বিতীয় দফায় তিনটি অ্যাম্বুলেন্স চালু করা হয়েছে।

বুধবার (১লা জুলাই) সাকাল থেকে এ সেবা পাবে চট্টগ্রাম নগরীর অসহায় ও দরিদ্র রোগীরা।

জরুরি সেবা নিশ্চিত করতে হটলাইনে যোগাযোগ করতে হবে 01819-886366, 01824-934346, 01811-651827, 01825-359395 নম্বরে

এ কার্যক্রমের সার্বিক সহযোগিতা করছে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদ। এর আগে গত ২০ এপ্রিল থেকে এক মাস এ সেবা চালু করেছিলেন।
চট্টগ্রামে আবারও অ্যাম্বুলেন্স সেবা দিবে 'হ্যালো ছাত্রলীগ' 1
বায়েজিদ থানা ছাত্রলীগের আহ্বায়ক সুলতান মাহমুদ ফয়সাল বলেন, ‘কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতির নির্দেশে দরিদ্র ও অসহায় মানুষকে এবারের লকডাউনেও অ্যাম্বুলেন্স সেবা প্রদানের উদ্যোগ নিয়েছি। দুইটি অ্যাম্বুলেন্স রোগী পরিবহনে ও একটি অ্যাম্বুলেন্স বিনামূল্যে মরদেহ পরিবহনে নিয়োজিত ছিল সেই সময় সর্বমোট ৪৩ জন রোগী এ সেবা পেয়েছিলেন। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় এই সেবা কার্যক্রম স্থগিত করা হয়েছিল।

আবারও সেই কার্যক্রমের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন সদ্য সমাপ্ত সিটি নির্বাচনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী ইকবাল হোসেন জয়, বায়েজিদ থানা যুবলীগ নেতা কামাল উদ্দীন, মহানগর ছাত্রলীগের উপ-আইন সম্পাদক আরজু ইসলাম বাবু, এমইএস কলেজ ছাত্রলীগ নেতা মো. শাকিল, সিটি কলেজ ছাত্রলীগ নেতা শহীদুল ইসলাম কামাল, বায়েজিদ থানা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক কায়েস হাসমি সুমন, মহানগর ছাত্রলীগ নেতা নুরুল বশর বিপুল প্রমুখ।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!