চট্টগ্রামের চকবাজারে অগ্নিকাণ্ড, তিন লাখ টাকার ক্ষতি

চকবাজার কেবি আমান আলী রোডের জেল্লাপাড়া এলাকায় বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে জানা গেছে। অগ্নিকাণ্ডে তিন লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান চকবাজার থানা পুলিশ।

ক্ষতিগ্রস্ত পরিবার থেকে জানানো হয় তাদের বাড়ির সব পুড়ে ছাই হয়ে গেছে। আনুমানিক তিন লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। তবে এ সময় কেউ আহত হননি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাসেল চট্টগ্রাম প্রতিদিনকে জানান, শর্টসার্কিটের কারণে আগুনের সুত্রপাত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে নিতে প্রায় ত্রিশ মিনিটের মত সময় লাগে। এ সময় ফায়ার সার্ভিসের চার টিম কাজ করেন। আগুনে মানুষের কোনো ক্ষতি হয়নি। তবে একটি দুইতলা টিন শেড বাড়িতে তিন লাখ টাকার মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়াও পাশের আর একটি ভবনের আংশিক ক্ষতি হয়।

চকবাজার থানার এসআই আবুল কালাম চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সন্ধ্যা সাড়ে ছয়টায় আগুন লাগার খবর পেয়ে আমরা পুলিশ টিম নিয়ে দ্রুত চলে আসি। ফায়ার সার্ভিসের টিমও দ্রুত চলে আসে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ৩০ মিনিট সময় লাগে। রথযাত্রার কারণে ঘরে লোকজন না থাকায় হতাহতের কোন ঘটনা ঘটেনি।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!