খুলশীতে যুবককে হত্যা করে পালিয়ে যান শরীয়তপুর ও ঢাকায়

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন আমবাগান এলাকায় খেলার মাঠ থেকে ডেকে নিয়ে মো. হানিফকে (২০) ‘হত্যা করে’ দুজন পালিয়ে যান শরীয়তপুরে, অন্য দুজন ঢাকায়। পালিয়েও শেষ রক্ষা হয়নি হত্যা মামলার এসব আসামিদের। মামলার প্রধান আসামিসহ ৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (১৪ নভেম্বর) চট্টগ্রাম প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার। গ্রেপ্তারকৃত ৪ জন হলেন সোহেল ভান্ডারী, মো. হাসান, আমির হোসেন, মো. সোহাগ।

শনিবার (১৩ নভেম্বর) সোহেল ভান্ডারী ও মো. হাসানকে শরীয়তপুর থেকে আটক করে এবং মোহাম্মদ আমির হোসেন ও মো. সোহাগকে ঢাকা থেকে আটক করা হয়। এদের মধ্যে সোহেল ভান্ডারী ও মো হাসান দুজন সহোদর ভাই। অন্যদিকে আমির হোসেন ও সোহাগ পরষ্পর পিতা পুত্র।

র‍্যাব কর্মকর্তা মো. নুরুল আবছার জানান, ৬ নভেম্বর সিএনজি ভাড়া নিয়ে হানিফের সঙ্গে আসামিদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে মো. হানিফকে খেলার মাঠ থেকে ডেকে নিয়ে ৮ নভেম্বর আসামিরা ধারালো ছোরা দিয়ে আঘাত করে হত্যা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ডের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

র‍্যাব সূত্রে জানা গেছে, ৮ নভেম্বর বিকেলে চট্টগ্রাম নগরীর খুলশী থানার আমবাগান রেলওয়ে কলোনী মাঠ থেকে ডেকে নিয়ে মো. হানিফকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ঘটনার পর দিন নিহত হানিফের ভাই জয়নাল আবেদিন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। এরপরই র‌্যাব-৭ ওই ঘটনায় ছায়াতদন্ত শুরু করে। এছাড়া জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। তারই ধারাবাহিকতায় আসামিদের গ্রেফতার করা হয়েছে।

এআরটি/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!