খাগড়াছড়িতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের গুইমারা এলাকায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ১৫জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চালকসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (৩ আগস্ট) সকালে গুইমারার হাফছড়ি জোড়খাম্বা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীছড়ি থেকে আসা খাগড়াছড়িগামী যাত্রীবাহী একটি বাস পাহাড়ি সড়ক দিয়ে নামার সময় বিপরীত দিক থেকে আসা চট্টগ্রামগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের কমপক্ষে ১৫ জন আহত হয়। এ সময় লক্ষ্মীছড়ি থেকে ছেড়ে আসা বাসের চালক মহিউদ্দিন বাসের ভেতরে আটকা পড়েন। পরে তাকে বাস কেটে বের করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া। তিনি বলেন, বেপরোয়া গতিতে আসা দুটি বাস মুখোমুখি সংঘর্ষে ছিন্নভিন্ন হয়ে যায়। দুর্ঘটনার পরপরই স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা আহতদের উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এরপর রামগড় থেকে আসা ফায়ার সার্ভিসের কর্মীরা বাস কেটে চালক মহিউদ্দিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

এদিকে দুর্ঘটনার কারণে খাগড়াছড়ি চট্টগ্রাম সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সড়কের উভয় দিকে যানজটের সৃষ্টি হয়। প্রায় ২ঘন্টা পর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় সচল হয় যান চলাচল।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!