কুতুবদিয়ায় জামাই‘র হাতে শ্বশুর খুন

কুতুবদিয়ায় জামাই‘র হাতে শ্বশুর খুন 1কুতুবদিয়া প্রতিনিধি : কুতুবদিয়ায় নিজ মেয়ে জামাই’র ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হয়েছে শ্বশুর। ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ ধুরুং ইউনিয়নের শাহ আলম সিকদার (বদলা) পাড়া গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বদলা পাড়া গ্রামের মৃত আশরফ মিয়ার পুত্র দেলোয়ার পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী শিমুকে শুক্রবার সন্ধ্যায় মারধর করে। পারিবারিক বিষয়টি সমাধান করার জন্য ঐ দিন রাতে শশুর আবু মুছাকে (৫০) ঘরে ডেকে আনে মেয়ে জামাই দেলোয়ার। উভয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে জামাতা দেলোয়ার ক্ষিপ্ত হয়ে ধারালো ছুরি দিয়ে শ্বশুরের উপর আক্রমণ করে। উপর্যপুরি ছুরিকাঘাতে শশুরের পেটের নাঁড়ি-ভুঁড়ি বেরিয়ে যায়।

আহতের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দেলোয়ার পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে অতিরিক্ত রক্তরণ অবস্থায় আহতকে উদ্ধার করে কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক রোগীর অবস্থা আশংকা জনক দেখে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

৪ ফেব্র“য়ারি (শনিবার) বিকাল ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু মুছা মারা যান বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়। মৃত আবু মুছা (৫০) একই ইউনিয়নের আলী ফকির ডেইল গ্রামের মৃত আব্দুল মোতালেব‘র পুত্র। তার ৪ ছেলে ও ৫ মেয়ে। থানায় মামলার বিষয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোন কিছু জানা যায়নি। দেলোয়ার আবু মুছার ৩য় মেয়ের জামাই।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!