উপকূলবর্তী নেতাদের জনগণের পাশে থাকার আহ্বান নগর আওয়ামী লীগের

ঘূর্ণিঝড় মোখার পূর্বাভাসে উপকূলবর্তী জনগণের সহযোগিতায় তাদের পাশে থাকার জন্য উপকূল সংলগ্ন ওয়ার্ড আওয়ামী লীগ নেতাদের আহ্বান জানিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

শনিবার (১৩ মে) বিকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক সাংসদ নোমান আল মাহমুদ, উপদেষ্টা শফর আলীসহ নগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ ৪১ নম্বর পতেঙ্গা ওয়ার্ডের সী-বিচ, বিজয়নগর, নেভাল একাডেমিসহ বিভিন্ন উপকূলবর্তী এলাকা পরিদর্শন করেন।

এই সময় নেতৃবৃন্দ উপকূলবর্তী ওয়ার্ড আওয়ামী লীগের নেতাদের এই আহ্বান জানান।

ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, ‘ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় সরকারের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শঙ্কিত জনসাধারণকে সচেতন ও সতর্ক থাকার পরামর্শ এবং সাহস যোগানোর জন্য নগর আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা এখানে এসেছি।’

সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘ঘূর্ণিঝড় মোখার পূর্বাভাসে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন উপকূলবর্তী এলাকার জনগণকে দুর্যোগ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। সংশ্লিষ্ট ওয়ার্ডের আওয়ামী লীগ নেতাকর্মীদের আহ্বান জানানো হয়েছে, সরকারের সহায়ক শক্তি হিসেবে কাজ করার জন্য। ঝুঁকিপূর্ণ জনগণকে নিরাপদ স্থানে সরিয়ে নিতে সহযোগিতা করা, সী-বিচে আগত অতি উৎসুক জনতাকে সাগরে নামতে বারণ করা, সরকারের ত্রাণ সহায়তা কার্যক্রমে সহযোগিতা করাসহ বিভিন্ন কাজের জন্য আমাদের নেতাকর্মীরা নিবেদিত রয়েছে।’

এই সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যকরী সদস্য বেলাল আহমেদ, ৪১ নম্বর পতেঙ্গা ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ওয়াহিদুল আলম, আবদুল হালিম, ওয়াহিদুল আলম চৌধুরী ,বেলাল হাসান, হারুন মেম্বার, নগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী, এসএম মামুনুর রশিদ, ফয়সাল বাপ্পী, সুভাষ মজুমদার উপস্থিত ছিলেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!