ইউপি নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর সমর্থক খুন!

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় সরকার দলীয় প্রার্থীর হাতে একই দলের বিদ্রোহী প্রার্থীর এক সমর্থককে খুন করার অভিযোগ করেছেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সিরাজদৌল্লাহ দুলাল। তার দাবি মঙ্গলবার ভোররাতে ইউনিয়নের খতিবনগর এলাকায় ইউপি নির্বাচনে তার প্রচারণার পোষ্টার লাগানোর সময় তাকে কুপিয়ে হত্যা করা হয়।Rangunia urder pic 1

 

নিহত এ সমর্থকের নাম মোহাম্মদ মহসিন। তিনি খতিবনগর এলাকার মৃত রমজান আলীর সন্তান।

 

এ হত্যাকান্ডের জন্য সরকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইকবাল হোসেন চৌধুরী মিল্টনের পক্ষের লোকজনকে দায়ী করে ইসলামপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সিরাজদৌল্লাহ দুলাল বলেন, রাতে আমার নির্বাচনী পোস্টার লাগানোর সময় মহসিনকে হত্যা করা হয়েছে। আওয়ামী লীগের দলীয় প্রার্থী ইকবাল হোসেন চৌধুরী মিল্টনের লোকজন তাকে ছুরিকাঘাত ও কুপিয়ে হhotta3-550x330ত্যা করেছে বলে অভিযোগ তার।

 

তবে এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী ইকবাল চৌধুরী মিল্টন বলেন, এ হত্যাকান্ডটি সম্পূর্ণ পরিকল্পিত। ২৮ মে অনুষ্ঠেয় নির্বাচন বন্ধ করতে এ হত্যাকান্ডটি ঘটনানো হয় বলে মনে করছেন তিনি।

 

রাঙ্গুনিয়া থানার ওসি হুমায়ন কবির বলেন, ইসলামপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খতিবনগর এলাকায় মহসিনের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। মঙ্গলবার সকালে এলাকার খতিব নগর রাজখালী খালের পাশ থেকে মহসিনের লাশটি উদ্ধার করা হয়।  তিনি বলেন, নিহতের মুখে জখমের চিহ্ন দেখে মহসিনকে হত্যা করে লাশ খালের পাশে ফেলে রাখা হয়েছে ধারণা করছে ওসি। লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
উল্লেখ্য আগামী ২৮ মে সারাদেশে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে রাঙ্গুনিয়াতেও ভোট হবে।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

 

এ এস / জি এম এম / আর এস পি :

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!