আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল যুবকের

চট্টগ্রামের আনোয়ারায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. সাদ্দাম হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছে।
সোমবার (১ জুলাই) রাত সাড়ে ১০টায় উপজেলার রায়পুর ইউনিয়নের চুন্নাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত চুন্নাপাড়া গ্রামের নুরুল হক সওদাগরের একমাত্র পুত্র। সে পেশায় একজন মুদি দোকানি।

নিহত সাদ্দাম হোসেনের চাচা মোহাম্মদ সৈয়দ বলেন, সোমবার সকাল থেকে সাদ্দামের দোকানে বিদ্যুৎ লাইনে ত্রুটির কারণে বিদ্যুৎ সংযোগ ছিল না। দুপুরে পল্লী বিদ্যুতের লোকজন ঐদিকে গেলে সাদ্দাম তাদেরকে বিদ্যুৎ সংযোগের ব্যাপারে অবহিত করলে তারা কর্ণপাত না করে চলে যায়। রাতে সাদ্দাম দোকান বন্ধ করতে গেলে দোকানের লোহার দরজায় হাত দেওয়ার সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে আশপাশের লোকজন তাকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২ জুলাই) উপজেলার চুন্নাপাড়া ঈদগাহ মাঠে নামাজে জানাজা শেষে সাদ্দাম হোসেনকে শেষে পারিবারিক কবরস্থানে দাফন হয়।

এদিকে, একমাত্র ছেলেকে হারিয়ে সাদ্দামের বাবা বাকরুদ্ধ হয়ে পড়ে। নিহত সাদ্দাম হোসেনের স্ত্রী ও দুই শিশু পুত্র রয়েছে। তার ছোট ছেলের বয়স মাত্র এক সপ্তাহ। সাদ্দামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে পল্লী বিদ্যুতের আনোয়ারা আঞ্চলিক কার্যালয়ের ডিজিএম মফিজুল ইসলাম বলেন, দোকানের ভেতর ত্রুটিজনিত বৈদ্যুতিক তারে লেগে এ ঘটনা ঘটেছে। আমাদের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!