বায়েজিদে বাসে নারী ধর্ষণ, ৩ ধর্ষক গ্রেপ্তার

0

চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় মামলা হলে ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

গ্রেপ্তার তিনজন হলেন বাঁশখালীর থানার বাণীগ্রাম গুচ্ছগ্রাম এলাকার আবুল কাশেমের ছেলে চালক নুরুল আলম (৩২), ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের নতুনপাড়া মোখলেছুর রহমানের ছেলে চালকের সহকারী রবিউল হক (২৪) ও একই থানার উত্তর জুসখোলা মহানগর ইব্রাহিম চেয়ারম্যানের বাড়ির আবুল কালামের ছেলে অন্য বাসের সহকারী মো. শাহজাহান (২২)। এই তিনজনকে রিমান্ডে নেওয়া হয়েছে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোছাইন বলেন, রোববার (১৯ জুন) ভুক্তভোগী নারী বায়েজিদ ছিন্নমূল এলাকা থেকে কোর্ট বিল্ডিং এলাকায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। পথে অক্সিজেন মোড়ে রেলবিটের পাশে পার্কিংয়ে থাকা বাসের ড্রাইভার নুরুল আলম, হেলপার রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের হেলপার শাহাদাত জিজ্ঞেস করেন, ‘আপনি কোথায় যাবেন’। ওই নারী কোর্ট বিল্ডিংয়ে যাবেন বললে তারা ভিকটিমকে বাসে তোলেন। এ সময় বাসে অন্য কোনো যাত্রী ছিল না। এই সুযোগে বাসের দরজা বন্ধ করে ভেতরে থাকা চারজন মিলে ওই নারীকে ধর্ষণ করে।

তিনি বলেন, ‘ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। ঘটনার সঙ্গে সঙ্গে গৃহবধূ গাড়ি থেকে নেমে অক্সিজেন পুলিশ বক্সে ট্রাফিক পুলিশকে জানান। তাৎক্ষণিক অভিযানে ঘটনাস্থল থেকে শাহজাহানকে গ্রেপ্তার করা হয়। পরে অভিযান চালিয়ে ফটিকছড়ি বাসস্ট্যান্ড এলাকা থেকে রবিউল ও হাটহাজারী থেকে নুরুল আলমকে গ্রেপ্তার করা হয়। ঘটনায় জড়িত একজন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

আরএম/ডিজে

Yakub Group

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm