s alam cement
আক্রান্ত
৩৫১০৮
সুস্থ
৩২২৫০
মৃত্যু
৩৭১

টানা তিনবার বান্দরবান জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত ক্য শৈ হ্লা

0

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে ফের নিয়োগ পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ক্য শৈ হ্লা। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি এবং দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের সম্পাদকমণ্ডলীর সভাপতি।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব সজল কান্তি বণিক স্বাক্ষরিত এক পত্রে এই নিয়োগ দেওয়া হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ আইন, ১৯৮৯ ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ (সংশোধন) আইন, ১৯৯৭ এর ১৬ ক (৪) উপধারা এবং বান্দরবান পার্বত্য জেলা পরিষদ (সংশোধন) আইন ২০১৪ এর ৪ (২) উপধারার প্রদত্ত ক্ষমতাবলে সরকার বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অন্তর্বর্তীকালীন পরিষদ পুনর্গঠন করেছে।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সূত্রে জানা যায়, জেলা পরিষদের ১৪ সদস্য নিয়োগ পেয়েছেন। তারা হলেন- জেলা সদরের ক্যাসা প্রু, থানচি উপজেলার শৈহ্লাচিং বাশৈচিং মার্মা, আলীকদম উপজেলার দুংড়ি মং মার্মা, রোয়াংছড়ি উপজেলা থেকে কাঞ্চনজয় তংচঙ্গ্যা, সদর উপজেলা থেকে সিং ইয়ং ম্রো, জেলা শহর থেকে সত্যহা পানজি ত্রিপুরা, নাইক্ষ্যংছড়ি উপজেলা থেকে ক্যনে ওয়ান চাক, রুমা উপজেলা থেকে জুয়েল বম, পৌর এলাকা থেকে লক্ষ্মীপদ দাশ, ও মোজাম্মেল হক বাহাদুর, লামা উপজেলা থেকে শেখ মাহাবুবর রহমান, রোয়াংছড়ি থেকে সিংঅং খুমী, পৌর এলাকা থেকে মিজ তিংতিং ম্যা ও লামা উপজেলা থেকে ফাতেমা পারুল। তাদের মধ্যে নতুন সদস্য মাত্র ৫ জন।

এদিকে, তিন পার্বত্য জেলা পরিষদে নির্বাচন না হওয়ায় দলীয় লোকজন লাভবান হলেও বঞ্চিত হচ্ছেন সাধারণ মানুষ। এসব জেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠানের জোরালো দাবি জানিয়ে আসছেন বিভিন্ন রাজনৈতিক দলসহ স্থানীয়রা।

Din Mohammed Convention Hall

বলরাম/এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm