চট্টগ্রামে আইসিইউতে একঘন্টায় ২ করোনা রোগীর মৃত্যু

উপসর্গ নিয়ে মারা গেলেন আরও একজন

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামের জেনারেল হাসপাতালের আইসিইউতে (নিবিড় পরিচর্যা কেন্দ্র) একঘণ্টার ব্যবধানে চিকিৎসাধীন অবস্থায় দুই রোগীর ‍মৃত্যু হয়েছে।

এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও এক রোগী। করোনায় আক্রান্ত হয়ে মৃত দুইজনের মধ্যে মো. ইদ্রিস আলীর বয়স ৭০ বছর এবং ওমর ফারুকের বয়স ৫০ বছর বলে জানা গেছে। এদের মধ্যে ইদ্রিস আলী সদরঘাটের উত্তর নালা পাড়ার বাসিন্দা। তবে ওমর ফারুকের পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৯ মে) সকাল সাড়ে ৯ টার দিকে মারা যান ইদ্রিস আলী। তার মৃত্যুর একঘণ্টা পর মারা যান ওমর ফারুক।

এদিকে, করোনা আক্রান্ত মৃত ব্যক্তি ছাড়াও করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন আব্দুল কাদের নামের ৫৮ বছর বয়সী এক পুরুষ। তবে তার বিষয়য়ে বিস্তারিত জানা যায় নি।

তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম জেনারেল হাসপাতালে সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আমাদের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজন রোগী সকালে মারা গেছেন। এদেরমধ্যে দুইজন করোনা পজিটিভ রোগী। আরেকজন করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। তিনিও মারা গেছেন। তার নমুনা দেওয়া হয়েছে। রিপোর্ট এলে জানা যাবে তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা।’

প্রসঙ্গত, চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ৮৪৫ জন। তার মধ্যে চট্টগ্রাম মহানগরে ৫৮৫ ও উপজেলায় ২৬০ জন। করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৪১ জনের মৃত্যু হয়েছে। করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছেন ১২০ জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৭৭ জন এবং আইসোলেশনে আছেন ১৫৫ জন করোনা আক্রান্ত রোগী।

এসআর/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!