s alam cement
আক্রান্ত
১০২১৮২
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২১

চট্টগ্রামের বাসচালকের নেশা মোটরসাইকেল চুরি করা

0

বাসচালক জাবেদ (২৭) দীর্ঘদিন ধরে চট্টগ্রাম মহানগরীতে সিটি সার্ভিসে চালক হিসেবে বাস চালিয়ে আসছিলেন। এই পেশার আড়ালে বিভিন্ন সময়ে মোটরসাইকেল চুরি করতেন তিনি। শুধু তাই নয়, এ মোটরসাইকেল চোরচক্রের দলের সক্রিয় সদস্যও তিনি।

পতেঙ্গা এলাকার একটি মোটরসাইকেল চুরির মামলা তদন্ত করতে গিয়ে জাবেদের সংশ্লিষ্টতা খুঁজে পান তদন্ত কর্মকর্তা । পরে তাকে গ্রেপ্তারের সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয়েছে চুরি হওয়া মোটরসাইকেলটিও।

সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে গ্রেপ্তারের পর জাবেদ ও তার সহযোগিতা ইসমাইলের বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়। পলাতক আসামি ইসমাইলকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তারকৃত জাবেদ নগরীর পতেঙ্গা থানার উত্তর মাইজপাড়া মোজাহের চৌধুরীর ঘাটি জিন্নাত আলীর বাড়ির মো. ইউসুফের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, ২০২১ সালের ২৭ আগস্ট রাত আনুমানিক দেড়টা থেকে সাড়ে চারটার মধ্যবর্তী সময়ে সিএমপির পতেঙ্গা থানার চরপাড়া মোড় বায়তুল মামুর জামে মসজিদের পেছনে জসীমের বাড়ির বিল্ডিংয়ের কলাপসিবল গেইটের তালা ভেঙে সিঁড়ির নিচ থেকে ইয়ামাহা ২০১০ সিরিয়ালের এফজেডএস ব্রান্ডের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়।

মামলার তদন্তে নেমে পুলিশ জাবেদের হেফাজত থেকে চুরি হওয়া এই মোটরসাইকেলটি ডবলমুরিং কদমতলী এলাকা থেকে উদ্ধার করে। এ ঘটনায় জাবেদের আরেক সহযোগী ইসমাইলকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ওসি কবির হোসেন বলেন, ‘জাবেদকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ মামলায় পলাতক আসামি ইসমাইলকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।’

মুআ/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm