s alam cement
আক্রান্ত
৫১০৯৩
সুস্থ
৩৭১৬৮
মৃত্যু
৫৬৩

এটিএম বুথের আদলে নগরের তিন মোড়ে যুবলীগ নেতা বাবরের ‘করোনা প্রতিরোধক বুথ’

0

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় চট্টগ্রাম নগরীতে করোনা প্রতিরোধক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বুথ উদ্ভোধন করলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক উপ অর্থ-সম্পাদক হেলাল আকরব চৌধুরী বাবর।

শনিবার (১ মে) বিকেল ৪টায় নগরীর এনায়েত বাজার মোড়ে একটি বুথ উদ্বোধনের মাধ্যমে এই কার্যক্রম শুরু হয়।

এছাড়া নগরীর নন্দনকানন ও আন্দরকিল্লা মোড়ে দুইটি বুথ চালু করা হয়েছে। ক্রমান্বয়ে নগরীর গুরুত্বপূর্ণ সব পয়েন্টে এই বুথ বসানোর উদ্যোগের কথা জানিয়েছেন হেলাল আকবর বাবর।

এটিএম বুথের আদলে করোনা প্রতিরোধক এই বুথটিতে রয়েছে হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও একটি ডাস্টবিন।

এই বুথে বিশেষ পদ্ধতিতে রাখা হ্যান্ড স্যানিটাইজার বোতলের বাটনে চাপ দিলে হাতে আসবে স্যানিটাইজার, বুথ থেকে সংগ্রহ করা যাবে মাস্কও। এই বুথে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাওয়া যাবে সম্পূর্ণ বিনামূল্যে।

এ বিষয়ে যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, ‘বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের ফলে জনজীবন বিপর্যস্ত। এই করোনার বিপর্যয় প্রতিরোধের একমাত্র উপায় হচ্ছে জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক ব্যবহার। সাধারণ মানুষের কথা চিন্তা করে ও স্বাস্থ্য সচেতনতা সৃষ্টি করতে আমরা এই উদ্যোগ নিয়েছি। এখানে সাধারণ মানুষ বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক পাবে।’

Din Mohammed Convention Hall

বুথ উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা রিটু দাশ বাবলু, আইনুল ইসলাম আবেদ, সাবেক নগর ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, এম কুতুব উদ্দীন, নাসির উদ্দীন ফাহিম, তসলিম উদ্দীন, মোর্শেদ আলম, রতন ঘোষ, মো. দেলোয়ার হোসেন, মো. জাহেদ, হোসাইন আহমেদ রুবেল, দেলোয়ার হোসেন রুবেল, সামির সাকির চৌধুরী, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, আব্দুল্লাহ আল সাইমুন, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা আনোয়ার পলাশ, এমইউ সোহেল প্রমুখ।

এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm