চট্টগ্রামের আন্তর্জাতিক তিন কারাতে রেফারিকে বিকেএফ’র সংবর্ধনা

Asian Karate Federation এর Asian Judge লাইসেন্স পাস করায় সিজেকেএস এর তিন আন্তর্জাতিক রেফারিসহ স্বীকৃতিপ্রাপ্তদের সংবর্ধিত করলো বাংলাদেশ কারাতে ফেডারেশন।

সোমবার (২০ মে) বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দূর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মোজাম্মেল হক খান আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্তদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন। উল্লেখ্য সিজেকেএস কারাতে কমিটির দুই ভাইস চেয়ারম্যান রতন তালুকদার ও মারিয়া চক্রবর্তী বাংলাদেশের হয়ে এশিয়ান কাতা জাজ হিসেবে পাস করেন। তাছাড়া বাংলাদেশের ইতিহাসে প্রথম একই সাথে কাতা ও কুমিতে তে এশিয়ান জাজ হিসেবে পাস করার অনন্য নজিড় গড়েন সিজেকেএস কারাতে কমিটির যুগ্ম-সম্পাদক ও সিজেকেএস কারাতে প্রশিক্ষক হিসেবে দ্বায়িত্বে থাকা তুলু উশ ষামস।

অনুষ্ঠানে বিকেএফ সাধারন সম্পাদক ও বান্দরবন জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শ্যহ্লা, বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের সাধারন সম্পাদক হাসানুজ্জামান মনিসহ ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ইতিপূর্বে কাতা জাজ হিসেবে পাস করা অপর তিন জাজ আওলাদ হোসেইন, কাওসার আহমেদ ও লতা পারভীনকেও সংবর্ধীত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!