আব্দুল্লাহ আল নোমানের পূজা মন্ডপ পরিদর্শন

আব্দুল্লাহ আল নোমানের পূজা মন্ডপ পরিদর্শন 1

নিজস্ব প্রতিবেদক : শারদীয় দূর্গোৎসবে বিভিন্ন পুজামন্ডপ পরিদর্শন করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। শুক্রবার রাতে মহা নবমীতে নগরীর লালখান বাজার, হালিশহর, পাহাড়তলী, আগ্রাবাদসহ পূজামন্ডপ পরিদর্শনকালে আবদুল্লাহ আল নোমানকে পরিদর্শনকৃত পূজামন্ডপ পরিচালনার পরির্ষদের পক্ষ থেকে বরণ করে নেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে আবদুল্লাহ আল নোমান বলেন, বাংলাদেশে সকল সম্প্রদায়ের মানুষ দীর্ঘকাল ধরে বসবাস করে আসছে। এর মাঝেও আমাদের মধ্যেও কিছু অসুর রূপে মানুষ ভর করে দেশের শান্তি শৃঙ্খলা বিনষ্ট। তাই এই অসুর রূপী মানুষগুলো বদ করে অসাম্প্রদায়িক চেতনা ধারণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে এবং সমাজে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।

সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী আকবর, নগর বিএনপির সহ-সভাপতি এড. আব্দুস সাত্তার, আহমদুর রহমান চৌধুরী রাসেল, মাহমুদ আলী পান্না, মোশাররফ হোসেন ডিপটি, হাজী বাবুল হক, জসিম উদ্দিন জিয়া, জাহাঙ্গীর আলম, মোহাম্মদ ইকবাল, কাউন্সিলর মনোয়ারা বেগম মনি, জেলি চৌধুরী, কাউন্সিলর জেসমিনা খানম, মোঃ ফরিদ, মোঃ আরজু, ইব্রাহিম সওদাগর, মোঃ শাহজাহান, আব্দুল করিম ভট্টু, সেলিম বাঙ্গালি, শফিউল্লাহ, সাইফুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য শেখ রাসেল, চবি ছাত্রদল সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, নগর ছাত্রদল নেতা মোঃ মহসিন কবির, মোমিনুল ইসলাম চৌধুরী, কুতুব উদ্দিন প্রমুখ।

পরিদর্শনকালে প্রতিটি পূজামন্ডপের পরিচালনা পর্ষদ সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ প্রদান করেন ও শারদীয় শুভেচ্ছা জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!