ফিরিঙ্গি বাজারে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গি বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩৪ হাজার ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গেফতার করেছে র্যা ব—৭।এতে ব্যবহৃত একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক কোটি ৭৩ লাখ ৭৫ হাজার টাকা এবং জব্দকৃত মাইক্রোবাসের আনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোরে ফিরিঙ্গি বাজার মোড়ে পাকা রাস্তার উপর গাড়ি তল্লাশি করে র্যা ব—৭। এ সময় তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার জেলার রামু থানার নুর আহম্মদের পুত্র মো. জুবায়ের (১৮), খুনিয়াপালং গ্রামের মো. লাল মিয়ার পুত্র আবু বক্কর সিদ্দিক (২০) এবং উল্টর ননিয়ারছরা গ্রামের আবুল কালামের পুত্র মো. মামুন।

র্যা ব—৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামীদের দেহ তল্লাশী করে তিনটি মোবাইল সেট, পাঁচটি সিম কার্ড এবং মাদক বিক্রি বাবদ নগদ ১১ হাজার ৩০ টাকা জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজার সীমান্তবর্তী এলাকা হতে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!