হত্যার ঘটনাস্থল পরিদর্শন করলেন র‍্যাবের তদন্তকারী কর্মকর্তা

মেজর সিনহা হত্যা মামলা

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় বোনের দায়ের করা মামলায় র‌্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার (১৫ আগস্ট) বিকেলে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পুলিশ চেকপোস্টের ঘটনাস্থল পরিদর্শন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের সহকারী পরিচালক এএসপি খাইরুল ইসলাম। তিনি ১ ঘণ্টারও বেশি সময় সেখানে অবস্থান করে স্থানীয় লোকের সঙ্গে কথা বলে ঘটনা সম্পর্কে খোঁজখবর নেন।

এ ব্যাপারে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার দায়িত্বরত কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, ‘পরিদর্শনকালে তদন্তকারী দলটি ঘটনাস্থল ঘুরে দেখেন এবং তথ্য সংগ্রহ করেন।’

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদি হয়ে গত ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। এরপর মামলার তদন্তভার দেওয়া হয় র‌্যাবকে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!