স্ত্রীর সঙ্গে অভিমানে যুবকের গলায় দড়ি চন্দনাইশে

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানায় পুলিশ।

নিহত যুবকের নাম মো. সাকিব (২২)। সাকিব কুমিল্লা জেলার মুরাদনগর থানার দক্ষিণ বিলালপুর এলাকার মো. বাদশার ছেলে। পেশায় তিনি কাপড় ব্যবসায়ী ছিলেন। তারা বর্তমানে চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড চাগাচর এলাকার ভাড়া বাসায় থাকেন।

সোমবার (২৯ জানুয়ারি) সকালে সাকিবের নিজের ঘর থেকে তার লাশ উদ্ধার করে স্বজনরা। পরে খবর পেয়ে চন্দনাইশ থানা দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।

নিহত মো. সাকিবের বাবা মো. বাদশা মিয়া জানান, সাকিব রাতে সবার সঙ্গে খাবার খেয়ে বাসায় তার রুমে ঘুমিয়ে পড়েন। সোমবার সকাল ১১টা দিকে ঘুম থেকে না উঠায় নাস্তা করার জন্য তার বাবা ডাকাডাকি করেন। দীর্ঘ সময় অতিবাহিত হলেও ভেতর থেকে সাড়া না দেওয়ায় জানালা দিয়ে গিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছে সাকিবের মরদেহ।

পরে দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় স্থানীয়দের সহযোগিতায় নামানো হয়।

সাকিবের বাবা আরও জানান, এক বছর আগে চট্টগ্রাম শহর থেকে সাকিব প্রেম করে বিয়ে করে। প্রায় দু’মাস ধরে সাকিবের স্ত্রী বাবার বাড়ি রয়েছে।

ঘটনাস্থলে তদন্তকারী কর্মকর্তা দোহাজারী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাহ হোসেন জানান, সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সাকিব। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। স্ত্রী সঙ্গে সাকিবের পারিবারিক কলহ চলছিল বলে পারিবারিকভাবে জানা গেছে। এসব কারণে বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন সাকিব।

প্রাথমিকভাবে রাগ বা অভিমানের কারণে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় পরিবারে পক্ষে কোনো অভিযোগ নেই বলেও জানান এসআই মো. বিল্লাহ হোসেন।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল ইসলাম জানান, নিহতের পরিবারের এ বিষয়ে কোনো অভিযোগ নেই। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!