সেবায় ঘাটতি থাকলে প্রতিষ্ঠানপ্রধানকে জনতার মুখোমুখি করবো, গণসংযোগে জিয়াউল হক সুমন

চট্টগ্রাম ১১ আসনে প্রতিদিন গণসংযোগ করেছেন কেটলি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী জিয়াউল হক সুমন। এসময় তিনি ভোটারদের দাবি ও ক্ষোভ শুনছেন এবং সমস্যা নিরসনের আশ্বাসও দিচ্ছেন। এছাড়া যে প্রতিষ্ঠানের সেবায় ঘাটতি থাকবে সেই প্রতিষ্ঠানের প্রধানকে জনতার মুখোমুখি করা হবে বলে জানান সুমন।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে পতেঙ্গা থানার ৪১ নম্বর ওয়ার্ডে প্রচারণায় সুমন এসব কথা বলেন। এদিন তিনি বিজয়নগর, নিজাম মার্কেট, ফুলছড়ি পাড়া, ডেইল পাড়া, চৌধুরী পাড়া, মাইজ পাড়া আলীর দোকানসহ আশপাশের বিভিন্ন এলাকায় প্রচারণা চালান।

এসময় জিয়াউল হক সুমন আরও বলেন, ‘কেটলির গণসংযোগ গাজোয়ারে পরিণত হয়েছে। আমি আপনাদের এলাকায় দোয়া চাইতে এসেছি। কথা দিচ্ছি আপনাদের সমর্থনে যদি সংসদে যেতে পারি, আমি এলাকার অলি-গলির প্রতিটি সমস্যা সমাধান করবো। আমি আগামী ৫ বছর আপনাদের পাহারা দিয়ে রাখবো, কথা দিলাম।’

গণসংযোগে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য কামরুল ইসলাম ভুলু, কার্যনির্বাহী সদস্য রোটারিয়ান ইলিয়াছ, পতেঙ্গা থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এম এন ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিম, আওয়ামী লীগ নেতা রাশেদ, ওয়াহিদুল আলম চৌধুরী, রাহুল, নুরুল আলম টেন্ডল, ওয়াহিদ মাস্টার, আবদুল কাদের, নেছার আলম ও গিয়াস উদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!