সাতকানিয়ায় ৪ হাজার মানুষ বিশেষজ্ঞ ডাক্তারদের ফ্রি চিকিৎসা পেল একদিনে

বিপুলসংখ্যক মানুষের উপস্থিতিতে চট্টগ্রামের সাতকানিয়ার মির্জাখীল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ফ্রি চিকিৎসা ক্যাম্প সম্পন্ন হয়েছে। চাটগাঁর সংবাদ পত্রিকার দশম বর্ষপূর্তি উপলক্ষে এই ক্যাম্পের আয়োজন করা হয়।

শুক্রবার (১৪ অক্টোবর) ২৬ জন বিশেষজ্ঞ ডাক্তার, সহকারী ও ৫০ জন নার্সের মাধ্যমে এই ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হয়। এতে প্রায় চার হাজার রোগী চিকিৎসাসেবা পেয়েছে।

সাতকানিয়ায় ৪ হাজার মানুষ বিশেষজ্ঞ ডাক্তারদের ফ্রি চিকিৎসা পেল একদিনে 1

বিশেষজ্ঞ ডাক্তারদের মধ্যে ছিলেন গাইনি ও প্রসূতি, নবজাতক শিশু, মেডিসিন, হৃদরোগ, ডায়াবেটিস, কিডনি, বাত-ব্যথা, চর্ম ও যৌন, চোখ, দাঁত, নাক-কান-গলা, কর্ণ ছেদন ও খতনাসহ বিভিন্ন ক্ষেত্রের বিশেষজ্ঞরা। দিনব্যাপি এই ফ্রি চিকিৎসাসেবায় নিয়োজিত ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এএসএম মোস্তাক আহমেদ, ডা. নুরুল আমিন, অধ্যাপক ডা. মো. আব্বাস উদ্দিন চৌধুরী , ডা. মোজাম্মেল হক, ডা. আহামদ রহিম, ডা. মোহাম্মদ জুনাইদ চৌধুরী, ডা. মোহাম্মদ সৌমিম শামীম, ডা. ফরহাদ কবির, ডা. মোহাম্মদ মোজাম্মেল হক, ডা. এনামুল হক, ডা. মোহাম্মদ সাদত ইসলাম মিরাজ, ডা. মোহাম্মদ সৌমিক সালমান, ডা. মিনহাজুস সোয়ালেহীন সিদ্দিকী, ডা. জান্নাতুল নাঈম জেকি, ডা. মোহাম্মদ তারিকুল ইসলাম, ডা. রায়হান ছিদ্দিকী প্রমুখ।

বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে এই চিকিৎসা ক্যাম্প সুষ্ঠুভাবে পরিচালনার জন্য স্বেচ্ছাসেবক হিসেবে শতাধিক কর্মী নিয়োজিত ছিলেন।

চাটগাঁর সংবাদ পত্রিকার সম্পাদক নুরুল আবছার চৌধুরীর সভাপতিত্বে ফ্রি চিকিৎসাসেবা ক্যাম্পে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এএসএম মোস্তাক আহমেদ।

মানবিক সেবায় নিয়োজিত ডাক্তারদের সম্মাননা স্মারক প্রদানকালে প্রধান অতিথি বলেন, চাটগাঁর সংবাদ পত্রিকার দশম বর্ষপূর্তি উপলক্ষে ফ্রি চিকিৎসাসেবা ক্যাম্প মানবকল্যাণের অনন্য দৃষ্টান্ত।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া আদর্শ মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি নুরুল আবছার চৌধুরী বলেন, চাটগাঁর সংবাদ পত্রিকার দশম বর্ষপূর্তি উপলক্ষে পুরোদিন মিলে ৪ হাজার রোগীকে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা ফ্রিতে চিকিৎসাসেবা প্রদান করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!