সাতকানিয়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

‘নৌকাকে বিজয়ী করে দেশকে এগিয়ে নেওয়ার সংকল্প’

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় দিনব্যাপি নানা কর্মসূচি পালনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা আওয়ামী লীগ।

সাতকানিয়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 1

শুক্রবার (২৩ জুন) সকালে এ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করার মাধ্যমে দিনব্যাপি উদযাপন অনুষ্ঠানের সূচনা ঘটে।

সাতকানিয়ায় বর্ণাঢ্য আয়োজনে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 2

পরে বিকাল ৪টায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নদভী বলেন, ‘দেশবিরোধী দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের হাত ধরে যে কোন উপায়ে বিএনপি-জামাত জোট পুনরায় রাষ্ট্র ক্ষমতা দখলে নিতে চায়। তারা এদেশকে আবার জঙ্গিদের আস্তানা বানাতে চায়। শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। দেশকে এগিয়ে নেয়ার জন্য শেখ হাসিনার এবং আওয়ামী লীগের বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে দেশকে এগিয়ে নিতে হবে।’

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, এডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, এম হোসেন কবির, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহজাহান, সম্পাদকমন্ডলীর সদস্য এনামুল হক, আবদুল মান্নান, এডভোকেট শাহরিয়ার, নাঈমুল হক চৌধুরী, সেলিম উদ্দিন, সদস্য আইয়ুব চৌধুরী, মনজুর কামাল চৌধুরী ও হারুনুর রশিদ বাহাদুর।

সভায় সাতকানিয়া পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা সাতকানিয়া শহর এলাকা প্রদক্ষিণ করেন। পরবর্তীতে কেক কাটা এবং উপস্থিত নেতাকর্মীদের মাঝে মিষ্টান্ন বিতরণ করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!