অনন্যা আবাসিকে সব ধরনের সহায়তা দেবে সিডিএ, চেয়ারম্যানের আশ্বাস

আহবায়ক কমিটি গঠন করেছেন প্লটমালিকরা

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের অনন্যা আবাসিক এলাকাকে দৃষ্টিনন্দন আবাসিক এলাকা গড়ে তুলতে সিডিএর পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

শুক্রবার (২৪ মে) রাতে অনন্যা আবাসিক এলাকা সংলগ্ন ফ্রোবেল একাডেমিতে প্লট মালিকদের এক সাধারণ সভায় এসব আশ্বাস দেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ।

সভায় অনন্যা আবাসিক এলাকাকে একটি পরিকল্পিত ও নান্দনিক অনন্য আবাসিক হিসেবে গড়ে তুলতে ২১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। সভার দ্বিতীয় পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের নবনিযুক্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ।

এর আগে প্রথম পর্বে অনুষ্ঠিত প্লট মালিকদের আলোচনা সভা শেষে অনন্যা হাউজিং সোসাইটির ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে সর্বসম্মতক্রিমে চট্টগ্রাম শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমদ হোসেনকে আহ্বায়ক, সরকারের যুগ্ম সচিব ও চট্টগ্রাম বন্দরের সাবেক সদস্য (প্রশাসন ও পরিকল্পনা) মো. জাফর আলমকে সদস্য সচিব করা হয়েছে। যুগ্ম আহ্বায়ক চট্টগ্রাম বিশ্ববিদ্যালের সাবেক প্রক্টর প্রফেসর ড, এম এ গফুর।

সদস্য নির্বাচিত হয়েছেন প্রফেসর মো শহিদুল আমিন, এস এম আজিম উদ্দিন, প্রফেসর সুচারু বিকাশ বড়ুয়া,প্রফেসর রনজিত কুমার চৌধুরী, ফাতেমা বেগম, গোলাম কিবরিয়া, কোরবান আলী সিআইপি, আরিচ আহমেদ শাহ্, ডা.নওশাদ আহমেদ, মো. আবুল হাসেম, ক্যাপ্টেন সৈয়দ জাহেদ হোসেন, মো: আবদুল মান্নান, পুলিশের সাবেক কর্মকর্তা এম ফজলুল হক, এস এম জহিরুল হক, মিজানুর রশিদ, ইঞ্জিনিয়ার ফরিদুল আলম আলম, এমদাদুল্লাহ হিরু, সাজ্জাদ আলী তালুকদার।

এর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমদ হোসেন। সভায় অনন্যা আবাসিক এলাকার নানা সমস্যা সমাধান ও একটি জলবায়ু সহিষ্ণু গ্রিন আবাসিক হিসেবে গড়ে তুলতে বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন মো. জাফর আলম।

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি সিডিএ নবনিযুক্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা মোহাম্মদ ইউনুছ বলেন, যত দ্রুত সম্ভব অনন্যা আবাসিক এলাকায় পরিকল্পিতভাবে বাড়ি-ঘর গড়ে উঠবে এবং সিডিএ প্লট মালিকদের বাড়ি নির্মাণে সর্বোচ্চ সহযোগিতা দেওয়া হবে।

তিনি বলেন, সব অপ্রচারের বাধা ডিঙ্গিয়ে বাড়িঘর তৈরি করা গেলে অনন্যা আবাসিক চট্টগ্রামের একটি পরিকল্পিত আবাসিক এলাকায় পরিণত হবে। তিনি অনন্যা হাউজিং সোসাইটির নবনির্বাচিত আহবায়ক কমিটিকে এলাকার উন্নয়নে কাজ করার আহবান জানান।

সভায় দেড় শতাধিক প্লটমালিক যোগ দেন। প্লট মালিকদের সংগঠনের সাথে এখনও যারা যুক্ত হননি তাদের প্রতি দ্রুত যুক্ত হওয়ার জন্য আহ্বান জানানো হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!