১.৩৩ মিটার লাফিয়ে চট্টগ্রামের পূর্ণার ব্রোঞ্জ জয়

শেখ কামাল জাতীয় জুনিয়র অ্যাথলেটিক্স

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ কামাল ৩৮তম জাতীয় জুনিয়র (বয়সভিত্তিক) অ্যাথলেটিকস প্রতিযোগিতার দ্বিতীয় দিনে উচ্চ লাফে চট্টগ্রাম জেলার পূর্ণা চাকমা তৃতীয় স্থান অধিকার করেছে।

শনিবার (২৫ মে) ১.৩৩ মিটার লাফিয়ে উচ্চ লাফ (বালিকা) গ্রুপে পূর্ণা চাকমা এই কৃতিত্ব অর্জন করে।

এতে চট্টগ্রাম দলের প্রশিক্ষক হিসেবে টিম পরিচালনা করছেন সাবেক জাতীয় অ্যাথলেট সাংবাদিক এম. সরওয়ারুল আলম সোহেল।

এর আগে প্রতিযোগিতার প্রথম দিনে ১০০ মিটার (বালক) ইভেন্টে রৌপ্য জিতেছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আলিম হোসেন মারুফ। এ গৌরব অর্জন করতে তার সময়ের প্রয়োজন হয় ১১.৫০ সেকেন্ড।

শুক্রবার (২৪ মে) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম শুরু হওয়া শেখ কামাল ৩৮তম জাতীয় জুনিয়র অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ৬৪টি জেলা, ৮টি বিভাগ, শিক্ষাবোর্ড, বিকেএসপিসহ বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের আনুমানিক ৫০০ জন বালক-বালিকা ও কিশোর-কিশোরী এবং ১০০ জন কর্মকর্তা অংশগ্রহণ করছেন। তিনদিনব্যাপী এ প্রতিযোগিতায় ৪টি গ্রুপে ৪১টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এর মধ্যে বালক বালিকা (অনুর্ধ-১৬) ১৪টি ইভেন্টে এবং কিশোর কিশোরী (অনুর্ধ-১৮) ২৭টি ইভেন্ট। প্রতিযোগিতার প্রতিটি ইভেন্টে প্রথম স্থান অর্জনকারীকে ৩০০০ টাকা, দ্বিতীয় স্থান অর্জনকারীকে ২০০০ টাকা এবং তৃতীয়স্থান অর্জনকারীকে ১০০০ টাকা এবং প্রতিটি রেকর্ডের জন্য ১০০০০ টাকা করে পুরস্কার দেওয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!