শ্বাসকষ্টে রামুতে যুবকের মৃত্যু, পরীক্ষায় গেল নমুনা

কক্সবাজার রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির কয়েক ঘণ্টা পর চট্টগ্রামের সাতকানিয়ার এক যুবক (২২) শ্বাসকষ্টে মারা গেছেন।

শনিবার (২৫ এপ্রিল) সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম প্রতিদিনকে জানান- করোনা রোগের উপসর্গ হওয়ায় তার নমুনা সংগ্রহ করে কক্সবাজার মেডিকেলে স্থাপিত ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

তিনি জানান, সাতকানিয়ার বাসিন্দা ওই যুবকের শ্বশুরবাড়ি রামুতে। গত দেড়মাস থেকে তিনি শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। তিনি দীর্ঘদিন ধরে হাঁপানি রোগে ভুগছিলেন বলে তার পরিবারের লোকজন জানান।

তারা জানান- কয়েকদিন আগে থেকে তার শ্বাসকষ্ট বেড়ে যায়। শেষে শুক্রবার (২৪ এপ্রিল) রাতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্বজনরা। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার তিনি মারা যান।

ডা. নোবেল কুমার বড়ুয়া বলেন, যেহেতু শ্বাসকষ্টও করোনা রোগের উপসর্গ তাই করোনা পরীক্ষার জন্য মৃত ব্যক্তির শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্টে বিস্তারিত জানা যাবে।

এদিকে করোনা আক্রান্ত হয়ে রামুর আইসোলেশন সেন্টারে ওই যুবক মারা গেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকে পোস্ট দিয়েছেন। যা সত্য নয় বলে জানিয়েছেন ডা. নোবেল কুমার বড়ুয়া। এটি নিছক গুজব বলেও জানান তিনি।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!