শুধু স্বর্ণ নয়, ইয়াবারও কারিগর হাজারি লেনের ডালিম

ইয়াবা বিক্রির অভিযোগে চট্টগ্রাম নগরীর হাজারী লেইনের এক স্বর্ণ কারিগরসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৯ নভেম্বর) নগরীর হাজারী লেইনে অভিযান চালিয়ে ডালিম নাথ (৩০) নামের ঐ স্বর্ণ কারিগরকে গ্রেফতার করে কোতোয়ালি থানা পুলিশ। পরে ডালিম নাথের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতোয়ালির ঘাটফরহাদ এলাকা থেকে মো. এজাজ (৩০) নামের অপর একজনকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, ডালিম নাথ (৩০) পাহাড়তলীর অজিত নাথের ছেলে। সে হাজারী গলির আর কে মার্কেটের ২য় তলায় স্বর্ণের কারখানার আড়ালে দীর্ঘদিন যাবত ইয়াবার বিক্রি করে আসছিল। ঘাটফরহাদবেগ এলাকার আবুল কাশেমের ছেলে মো. এজাজের কাছ থেকে সে এসব ইয়াবা ক্রয় করতো বলে স্বীকার করেছে।

ডালিম জানিয়েছে, এজাজ নামের একজনের কাছ থেকে এসব ইয়াবা সংগ্রহ করতো। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে এজাজকেও গ্রেফতার করা হয়েছে। এজাজ মহল মার্কেটে গার্মেন্ট পণ্য বিক্রির আড়ালে হাজারী গলি, টেরি বাজার ও লালদীঘির পাড়ের পাইকারি ও খুচরা ইয়াবার একমাত্র ব্যবসায়ী। অভিযানের সময় ডালিমের কাছ থেকে ৫৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। এছাড়া এজাজের বিরুদ্ধে আগে কোতোয়ালি থানায় আরো দুটি মাদক মামলা আছে বলে জানান ওসি মহসীন।

এআরটি/এডি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!