আহমদীয়া মুসলিমকে একহাত নিলেন আল্লামা শফী

শানে রেসালত সম্মেলন

নাস্তিকরাই ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে মন্তব্য করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ আমির ও দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা আহমদ শফী।

শুক্রবার (১৩ ডিসেম্বর) চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে হেফাজতে ইসলামের উদ্যোগে দু’দিনব্যাপী শানে রেসালত সম্মেলন সমাপনী দিবসে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

এসময় ইসলামের পাঁচটি স্তম্ভ মেনে চলার আহবান জানিয়ে আল্লামা আহমদ শফী বলেন, ইসলামের মৌলিক স্তম্ভ পাঁচটি। যারা এই পাঁচ স্তম্ভ মেনে চলে তারা আস্তিক। আর যারা মানেন না তারা নাস্তিক। এই নাস্তিকরাই ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

কাদিয়ানিদের সমালোচনা করে তিনি বলেন, কাদিয়ানিরা খতমে নবুয়্যাত স্বীকার করে না। তাই তারা কাফের। তারা নিজেদের আহমদীয়া মুসলিম পরিচয় দিয়ে জনগণকে ধোঁকা দিচ্ছে। এরা ইসলামের পরিভাষা ব্যবহার করতে পারেনা।

আল্লামা শফী সরকারের উদ্দেশ্যে বলেন, কাদিয়ানি সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করুন। নাস্তিকদের শাস্তির আইন সংসদে পাশ করুন। অন্যথায় রাসূল (সা.) এর খতমে নবুওয়্যাতের হেফজতের জন্য আমরা কঠিন আন্দোলনের ডাক দিতে বাধ্য হবো।

উপস্থিত জনতার উদ্দেশ্যে তিনি বলেন, শিরকমুক্ত স্বচ্ছ ঈমান-আক্বীদা ও আমলে সালেহ মুসলমানদের সবচেয়ে মূল্যবান সম্পদ। মহান আল্লাহর দরবারে কবুল হওয়ার জন্য বিদাআতমুক্ত আমল হতে হবে। কুরআন-হাদিসে হালাল-হারাম, সত্য-মিথ্যা, হক-বাতিল, ঈমান-কুফর-শিরক বিদআত প্রতিটি বিষয়ে সুস্পষ্ট উল্লেখ আছে। তাই সবাইকে এগুলো মেনে চলতে হবে।

এতে সভাপতিত্ব করেন হেফাজত মহাসচিব আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী, মওলানা সরোয়ার কামাল আজিজী, মওলানা ফোরকানুল্লাহ খলিল ও মাওলানা মোহাম্মদ শফী বাথুয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবূওয়াতের মহাসচিব মাওলানা হাফেজ নুরুল ইসলাম, মাওলানা আবদুল বাসেত খান, ড. এবিএম হিজবুল্লাহ, মাওলানা মুফতি মো. ফয়জুল্লাহ, মাওলানা আজিজুল হক আল মাদানী, মাওলানা মুফতি সাখাওয়াত হোসাইন, মুফতি রহিমুল্লাহ কাসেমী প্রমূখ।

এএ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!