শতপরিবারকে অনুদান দিল সাতকানিয়া-লোহাগাড়া সমিতি,ঢাকা’

লোহাগাড়া প্রতিনিধি :

চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার বিভিন্ন অঞ্চলের শতাধীক পরিবারের মাঝে বিভিন্ন অনুদান দিয়ে সহয়োগীতার হাত বাড়ালেন সাতকানিয়া-লোহাগাড়া সমিতি-ঢাকা।
15058019_1132141610201407_2113919987_n
আজ শনিবার দুপুরে সমিতির পরিচালিত সাতকানিয়া-লোহাগাড়া অঞ্চলের মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও অসচ্ছল জনগোষ্ঠীর মাঝে ঢেউটিন, ভ্যানগাড়ী, রিক্সা ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

সাতকানিয়া এস আই পার্ক কনভেনশন সেন্টারে সমিতির অর্থ সম্পাদক মু: শফিকুর রহমান শফিক ও সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন চৌধুরী কাজলের সঞ্চালনায় অনুষ্টিত হয় অনুদান প্রদান অনুষ্ঠান।

প্রতি বছরের ন্যায় এবার ও অত্র এলাকার ৮০ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান সহ এলাকার দুঃস্হ ও গরীব জনগোষ্ঠীর মাঝে ৬১ জনকে সেলাই মেশিন,  ৫২ জনকে ভ্যানগাড়ি,  ৫২ জনকে ঢেউটিন,  ২৬ জনকে রিক্সা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক মূখ্য সচিব ও ঢাকাস্হ চট্টগ্রাম সমিতির সভাপতি মুহাম্মদ আবদুল করিম। বিশেষ অতিথির মধ্যে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. নওশাদ আলী চৌধুরী ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: ইসি কমিটির চেয়ারম্যান হাসানুল আলম পারভেজ উপস্থিত ছিলেন।

সমিতির সভাপতি এ, করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্টানে বক্তব্য রাখেন সর্বশ্রদ্ধেয় আজিজুল হক চৌধুরী, সমিতির সহ সভাপতি বিশিষ্ট সমাজ সেবক নাছির উদ্দিন, অধ্যাপক আহাসানুল আলম, সমিতির উপদেষ্টা সভাপতি প্রকৌশলী আলহাজ্ব মো:আইয়ুব ‘দি সিটি ব্যাংক লি: এরিয়া ম্যানেজার নেয়ামত উল্লাহ, এস আই বি এল প্রতিনিধি বোরহান উদ্দিন, এন সি সি ব্যাংকের ব্যবস্থাপক মোক্তার আহমদ, সাবেক যুগ্ন সচিব ও সহ সভাপতি এবং বৃত্তি. দুঃস্হ কল্যাণ ও পুনর্বাসন উপ কমিটির প্রধান সমন্বয়কারী ড. ডিকেন্সের চৌধুরী, আহবায়ক ও সহ সভাপতি কফিল উদ্দিন চৌধুরী।

অনুষ্টান সুন্দর ও সফল করার জন্য সর্বাত্বক সহযোগিতা করেন মোস্তফা ইকবাল চৌধুরী মুকুল, মু.শাহজাহান মন্টু, মু.আরিফ ইকবাল, আলহাজ্ব আনিসুর রহমান, নাজমুল এহসান, আবরাজ নুরুল আলম, নাছির বিন জালাল, মোস্তাফিজুর রহমান, সোহেল আরিফ, ইব্রাহীম খলীল, মো: বাকের উদ্দিন প্রমুখ।

রিপোর্ট : সাত্তার সিকদার, লোহাগাড়া, প্রতিনিধি।
এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!