লোহাগাড়ায় গাড়ির গতিরোধ করে ছিনতাই, আটক ছয়

চট্টগ্রামের লোহাগাড়ায় ছয় ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২ জুলাই) ভোরে উপজেলার পদুয়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল সাতকানিয়া উপজেলার নলুয়া মরিচ্যাপাড়া এলাকার নুরুল ইসলামের পুত্র মাহবুব আলম (২৪), পৌরসভা খলিফার পাড়া এলাকার আবুল কালামের পুত্র মো. ইমন (২০), কেওচিয়া ব্যবসায়ী পাড়া এলাকার নুরুল আমিনের পুত্র মো. রিদুওয়ানুল ইসলাম (২২), নেজামুল হকের পুত্র মো. সাহাব উদ্দিন (২১), মনতলা ডেলি পাড়া এলাকার আব্দুল হাকিমের পুত্র মো. বেলাল উদ্দিন (২৩) ও মনির আহমদের পুত্র মো. আমজাদ (২৬)।

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত হন চকরিয়া হারবাং স্টেশন পাড়া এলাকার ছিদ্দিক আহমদের পুত্র মো. সালাউদ্দিন (২৮) ও মো. করিম (৩৫)। এ ঘটনায় আহত সালাউদ্দিন নয় জনকে আসামি করে লোহাগাড়া থানায় একটি মামলা (০২/১৯) দায়ের করেছে।

আহত কাঁচামাল ব্যবসায়ী সালাউদ্দিন জানান, সাতকানিয়া থেকে কাঁচামাল কিনে চকরিয়া যাওয়ার সময় আটককৃতরা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সাতকানিয়া শিশুতল এলাকায় মালবাহী মাহিন্দ্রাকে আটকাতে চেষ্টা করে। চালক তাদেরকে পাশ কাটিয়ে গাড়ি চালিয়ে যায়। পরে তারা তিনটি মোটরসাইকেল নিয়ে আমাদের পিছনে ধাওয়া করে। আমরা মাহিন্দ্রা নিয়ে লোহাগাড়া পদুয়া বাজারে এসে পৌঁছলে তারা গাড়ির সামনে এসে গতিরোধ করে মারধর করে। এ সময় ছিনতাইকারীরা মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে নেয়।

তিনি আরও বলেন, আমরা চিৎকার করলে ঘটনাস্থলে স্থানীয়রা এসে আমাদের আহতবস্থায় উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গাড়ির চালক করিমও গুরুতর আহত হয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. জয়নুল আবেদীন বলেন, ‌‌‌‌‘ভোরে সালাউদ্দিন ও করিম নামের দুই যুবক আহতবস্থায় আসলে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

লোহাগাড়া থানার এসআই অজয় দেব শীল বলেন, ‘ঘটনার খবর পেয়ে ভোর রাতে উপজেলার পদুয়া বাজার থেকে ছয় ছিনতাইকারীকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। এ ঘটনায় তিনজন পলাতক রয়েছেন। আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!