‘বন্দুকযুদ্ধ’/ খুলশীর পাহাড়ে ‘ছিনতাইকারী’ গুলিবিদ্ধ

চট্টগ্রামের খুলশী থানার পশ্চিম খুলশী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রুবেল নামে এক ‘ছিনতাইকারী’ গুলিবিদ্ধ হয়েছে। ওই ‘ছিনতাইকারী’সহ তিনজনকে ঘটনাস্থল থেকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শনিবার (৮ জুন) ভোর রাতে পশ্চিম খুলশীর জালালাবাদ নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে ‘বন্দুকযুদ্ধে’র এ ঘটনা ঘটেছে। এ সময় গুলিবিদ্ধ মো. রুবেল (২২) ছাড়াও পুলিশ আটক করে মো. জাহিদ (১৮) ও শান্ত (১৭) নামের আরও দুজনকে। পুলিশ জানিয়েছে, লালখানবাজার এলাকায় দীর্ঘদিন ধরে ছিনতাইয়ের সঙ্গে জড়িত এ গ্রুপটি।

ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। পুলিশ দাবি করেছে, নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে অভিযান চালানো হলে ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পু্লিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে রুবেল নামে এক ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’

এ ঘটনায় তিন পু্লিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বলেন, ‘৩ জুন লালখানবাজার বাটালী পাহাড়ের নিচে গ্রুপ ফোরের নিরাপত্তাকর্মী সেন্টু দে ছিনতাইয়ের শিকার হন। তার কাছ থেকে ৪ হাজার ৬৫০ টাকা, একটি মোবাইল সেট, এটিএম কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজ নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে এ ঘটনায় তিনি খুলশী থানায় মামলা দায়ের করেন। শুক্রবার (৭ জুন) ছিনতাইয়ের সঙ্গে জড়িত সন্দেহে সালমান হোসেন (১৮) নামে একজনকে আটক করা হয়। পরে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন সালমান। এরপরই নীলাচল হাউজিং সংলগ্ন পাহাড়ে অভিযান চালানো হয়।

জানা গেছে, গুলিবিদ্ধ রুবেলের বিরুদ্ধে খুলশী থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে এবং ছিনতাইয়ের অভিযোগ আছে একাধিক।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!