রামগড়ে পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় শ্রমিক নিহত

খাগড়াছড়ির রামগড়ে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটিচাপায় এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও এক শ্রমিক। শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় উপজেলার লালছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিকের নাম খগেন্দ্র ত্রিপুরা (৩২)। তিনি মাটিরাঙ্গা উপজেলার টেকপাড়া এলাকার খেত কুমারের ছেলে। আহত হেতেন্দ্র ত্রিপুরা (৪৫) রামগড় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ‘শুক্রবার দুপুরে লালছড়ি এলাকায় স্কেভেটর দিয়ে একটি পাহাড় কাটতে গিয়ে দুই জন শ্রমিক মাটিচাপা পড়ে। এর মধ্যে খগেন্দ্র ত্রিপুরা নিহত হয়। আহত অবস্থায় আরেক শ্রমিক উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিস ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে মাটির নিচ থেকে খগেন্দ্র ত্রিপুরার লাশ উদ্ধার করে।

নিহতের ভাগিনা কুজেন ত্রিপুরা বলেন, আমরা ৪ জন ৩ দিন ধরে স্কেভেটরের সাহায্য মাটি সরানোর কাজ করছিলাম। হঠাৎ দেখি উপর থেকে পাহাড় ভেঙ্গে পড়ে। এতে ঘটনাস্থলে আমার মামার মৃত্যু হয়।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ ফরহাদ বলেন, ‘মাটিচাপার ঘটনায় অপমৃত্যুর মামলার প্রক্রিয়া চলছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!