রাঙ্গামাটিতে মহিলা আ:লীগের সহ-সভাপতিকে কুপিয়েছে সন্ত্রাসীরা

রাঙ্গামাটিতে মহিলা আ:লীগের সহ-সভাপতিকে কুপিয়েছে সন্ত্রাসীরা 1রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটিতে মুখোশপরা একদল সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় মহিলা আ:লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসাকে কুপিয়ে গুরুতর আহত করেছে। এ সময় সন্ত্রাসীরা তার ছেলে ও স্বামীকে আঘাত করে। আহত অবস্থায় ঝর্ণা খীসাকে রাঙ্গামাটি জেনারেল ভর্তি করা হয় ,অবস্থার অবগতি দেখা দিলে ৭ ডিসেম্বও চট্টগ্রাম মেডিকেল প্রেরণ করা হয়। রাত দেড়টার দিকে শহরে বিজয় নগর ভালেদী আদামে এ ঘটনা ঘটে।
উল্লেখ্য, মঙ্গলবার রাতে জুরাছড়িতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও যুবলীগের সহ-সভাপতি অরবিন্দু চাকমাকে গুলি করে হত্যা করে সশস্ত্র দুর্বৃত্তরা। একই দিন বিকালে পৃথক ঘটনায় বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেল মারমাকে শারিরীক নির্যাতন করে সন্ত্রাসীরা। এসব ঘটনায় জেএসএসকে দায়ী করেছে আওয়ামী লীগ। ঘটনার প্রতিবাদে এবং দোষীদের দ্রুত গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার জেলায় সকাল-সন্ধ্যা হরতাল পালন করেছে দলটি। রাঙ্গামাটি জেলায় হরতালের আগের দিন শহরে ঝর্ণাখীসা ওপর হামলায় জখম করা হয় ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে,রাতে শহওে বিজয় নগর এলাকায় একই সম্প্রদায়ের সন্ত্রাসী মুখোসপড়া অবস্থায় আধুনিক কায়দায় বাড়ীতে প্রবেশের সময়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় । পরে সশস্ত্র সন্ত্রাসীরা বাড়ীতে ডুকে আক্রমণ শুরুতে ঝর্ণার স্বামী জিতেন্দ্র চাকমা(৬৫) ছেলে রমন চাকমাকে অতর্কিত মারধর করে এক পর্যায়ে জেলা মহিলা আ:লীগের সহ-সভাপতি ঝর্ণা খীসাকে এলোপাতাড়ি কুপায় এতে তার হাত ও মাথা গুরুত্বও জখম হয় ।প্রত্যক্ষদর্শী নাম প্রকাশে অনিচ্ছুক জানায়,এ ঘটনায় পাহাড়ী মুরুব্বীরা কেউ প্রতিবাদ করার সাহস পায় না । কারণ যে কোন মুহুর্তে বুলেটে ভয় সবাইর আছে।
কোতয়ালী থানার ইনচার্জ সত্যজিত বড়–য়া জানায়,মামলার প্রস্তুতি চলছে । মামলার পরে আমরা আইনী প্রক্রিয়া যাব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!