মিরসরাইয়ে নান্নু হত্যাকাণ্ড, আটদিনেও গ্রেপ্তার হয়নি কেউ

মামলায় আসামি অজ্ঞাত ২৫ চিনা নাগরিক

মিরসরাই ইকোনোমিক জোনে নান্নু হত্যাকাণ্ডের আটদিনের বেশি সময় অতিবাহিত হলেও এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারে নি পুলিশ।

প্রসংগত, হত্যাকাণ্ডের দুইদিন পর রোববার (১৬ জুন) দুপুরে মিরসরাই অর্থনৈতিক অঞ্চল সংলগ্ন মঘাদিয়া ইউনিয়নের বদিউল্ল্যা পাড়া এলাকার একটি খাল থেকে সাবেক সেনা সদস্য এবং মিরসরাই ইকোনোমিক জোনে কর্মরত নান্নু হোসেন মিয়ার লাশ উদ্ধার করে জোরারগঞ্জ থানা পুলিশ।

১৬ জুন রোববার নিহত নান্নুর লাশ উদ্ধার হওয়ার পর রাতে ওয়াহিদ কনস্ট্রাকশন লিমিটেডের মিরসরাই ইকোনমিক জোনের ভূমি উন্নয়ন প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার আবুল কালাম আজাদ বাদি হয়ে চায়না হার্বারের অজ্ঞাত ২০-২৫ চিনা নাগরিককে আসামি করে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই ) আবেদ আলী বলেন, মামলায় অজ্ঞাত ২০-২৫ জন চীনা নাগিরক আসামি উল্লেখ করে মামলার এজাহার তৈরি হয়েছে।

এদিকে, নিহতের স্ত্রী সুলতানা মাফিয়া মনিরার দাবি করেছেন হত্যাকাণ্ডটি সম্পূর্ণ পরিকল্পিত।তিনি স্বামী হত্যার বিচার দাবি করেন।

জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত)মোজাম্মেল হক জানান,এখনো পর্যন্ত সুনির্দিষ্টভাবে কাউকে আসামি হিসেবে শনাক্ত করা যায়নি।শনাক্ত করতে পারলে গ্রেফতার অভিযান শুরু হবে বলে তিনি চট্টগ্রাম প্রতিদিনকে জানান।


এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!