মালিকের টাকা মেরে কর্মচারীর নাটক, লুঙ্গির ভেতর থেকে বেরিয়ে এল চুরির টাকা

চট্টগ্রাম নগরের রিয়াজউদ্দীন বাজারের এক কাঁচামাল ব্যবসায়ির টাকা ছিনতাইয়ের নাটক করেও শেষ রক্ষা হলো না দুই কর্মচারীর। মেরে দেওয়া ৮০ হাজার টাকাসহ সেই দুই কর্মচারীকে গ্রেপ্তারের পর ফাঁস হয় ছিনতাই নাটক। মঙ্গলবার (৫ অক্টোবর) দোকান মালিক মহিউদ্দিনের অভিযোগের ভিত্তিতে নিউ মার্কেট এলাকা থেকে দুই চোরকে গ্রেপ্তার করে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. আলাউদ্দিন (৫৫) ও মো. পলাশ (৪০)। আটকের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, টাকা আত্মসাতের অভিযোগে আমরা দুইজনকে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

পুলিশ সূত্রে আরও জানা যায়, দীর্ঘদিন কাজ করায় দোকান মালিকের বিশ্বস্ত হয়ে উঠেন দুই কর্মচারী আলাউদ্দিন ও পলাশ। তাই গত ৩ অক্টোবর বাকিতে পণ্য বিক্রির ৮০ হাজার টাকা আনতে কক্সবাজার পাঠানো হয় আলাউদ্দিন ও পলাশকে। তারা সেখানে গিয়ে শুক্কুর সওদাগর নামে পাওনাদারের কাছ থেকে টাকাও সংগ্রহ করেন। তারপর আলাউদ্দিন চট্টগ্রামে ফিরে নগরে আলকরণ এলাকা থেকে মারধর করে টাকা নিয়ে গেছে বলে তার মালিককে জানান।

ছিনতাইয়ের বিষয়টি প্রমাণ করতে আলাউদ্দীন তার হাতের কিছু জায়গায় কেটে উপরে ব্যান্ডেজ পরে। কিন্তু দোকান মালিকের বিষয়টি সন্দেহ হলে তিনি থানায় অভিযোগ দায়ের করলে অভিযানে নামে পুলিশ। পরে গ্রেপ্তার করার পর তাদের কাছ থেকে ৪০ হাজার করে মোট ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

বিএস/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!