মানবাধিকার চন্দনাইশ কমিটি গঠিত

মানবাধিকার চন্দনাইশ কমিটি গঠিত 1চন্দনাইশ প্রতিনিধিঃ আইনের শাসন,মানবাধিকার উন্নয়ন ও সংরক্ষণ এর লক্ষ্যে চন্দনাইশে মানবাধিকার কমিটি গঠিত হয়েছে।

 

১৮ নভেম্বর বিকেলে এ উপলক্ষে এক সভা চন্দনাইশ সদরে অনুষ্ঠিত হয়।চট্টগ্রাম দক্ষিণ জেলা সাউথ এশিয়ান রিচার্স কাউন্সিল(ংড়ঁঃয অংরধহ জবংবধৎপয ঈড়ঁহপরষ ্ ঐঁসধহ জরমযঃং ঋড়ঁহফধঃরড়হ) সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের জেষ্ঠ সহ সভাপতি খায়রুল বশর চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,চট্টগ্রাম দক্ষিণ জেলা সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সাধারন সম্পাদক এডভোকেট জসীম উদ্দিন,মূখ্য আলোচক ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটির সাধারন সম্পাদক এস এম আজিজ,মহানগর কমিটির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী শাহীন চৌধুরী।

 

অতিথি আলোচকবৃন্দ সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের কার্যক্রম, আদর্শ ,উদ্দেশ্য,লক্ষ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং সংগঠনের পতাকাতলে সমবেত হয়ে নির্যাতিত-নিপীড়িত মানুষের সেবায় এগিয়ে আসার আহ্বান জানান। উপস্থিত ব্যক্তিবর্গের প্রতি দিক নির্দেশনা,পরামর্শ প্রদান ও সহযোগিতার আশ^াস দেন। শেষে সাংবাদিক নুরুল আলম মাষ্টারকে সভাপতি ও লেখক ,লোক গবেষক শামসুল আরেফিন কে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট চন্দনাইশ উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!