মাইক্রোবাসের ধাক্কায় শিক্ষার্থীর মৃত্যু লোহাগাড়ায়

চট্টগ্রামের লোহাগাড়ায় মাইক্রোবাসের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া ডায়াবেটিস হাসপাতালের সামনে এ র্ঘটনাটি ঘটে।

নিহত ওই শিক্ষার্থীর নাম হাফেজ ইশমাম (১৭)। সে লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের পশ্চিম কলাউজান বাংলা বাজারের জমিদার পাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে। আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসা ও আধুনগর ইসলামিয়া হেফজখানার শিক্ষার্থী ছিল ইশমাম।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, কক্সবাজার অভিমুখি যাত্রীবাহী একটী মাইক্রোবাস হাফেজ ইশমামকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে জানান পরিবারের লোকজন।

নিহতের প্রতিবেশী বড় ভাই শফিকুর রহমান জানান, ছোট ভাই ইশমাম লোহাগাড়া ডায়াবেটিস হাসপাতালে যাচ্ছিল। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজার অভিমুখি যাত্রীবাহী একটি মাইক্রোবাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পথে সে মারা যায়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান জানান, দুর্ঘটনার বিষয়ে আমাদের কাছে কোনো তথ্য নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!