ভোটকেন্দ্রে বিশৃঙ্খলা ঠেকাতে বিজিবির গুলি, নাইক্ষ্যংছড়িতে নিহত ২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ৩ ইউপি নির্বাচনে ঘুমধুমে আইন-শৃঙ্খলা বাহিনীর গুলিতে মংচিং চা তঞ্চঙ্গ্যা (৪০) ও মংকিং তঞ্চজ্ঞ্যাকে (৫৫) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১৪ অক্টোবর) বিকাল ৩টায় ঘুমধুমের ফাত্রাঝিরি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘুমধুমের ফাত্রাঝিরি এলাকায় মেম্বার পদে দু’প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজমত আলী এবং বাবুল কান্তি তঞ্চঙ্গ্যার সমর্থকদের মধ্যে তর্ক-বিতর্ক থেকে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দায়িত্বরত বর্ডার গার্ড বাংলাদেশ-এর জওয়ানরা গুলি বর্ষণ করে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মংচিং তঞ্চঙ্গ্যা নিহত হয় এবং মংকিং তঞ্চঙ্গ্যা গুরুতর আহত হয়। আহত অবস্থায় মংকিং তঞ্চঙ্গ্যাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন। তিনি বলেন, ‘বিকালে জালভোট নিয়ে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের এক পর্যায়ে বিজিবির সদস্যের গুলির টিকারে অসর্তকতাবশত চাপ পড়ে। এতে ঘটনাস্থলে মংচিং চা তঞ্চঙ্গ্যার মৃত্যু হয় এবং মংকিং তঞ্চঙ্গ্যা নামের আরেকজন আহত হয়। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!