ব্যাংকে বোমার ভয় দেখিয়ে গ্রেফতার তরিকুল রিমান্ডে

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানার ট্রাষ্ট ব্যাংকে ঢুকে বোমার ভয় দেখিয়ে ২০ লাখ টাকা দাবির ঘটনায় গ্রেফতার তারিকুল ইসলামের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে মামলার তদন্তের স্বার্থে তদন্তকারী কর্মকর্তা ইপিজেড থানার এসআই সুঅঙ্কন দাশ পাঁচদিনের রিমান্ডের আবেদন করলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানের আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের সহকারী কমিশনার(এসি-প্রসিকিউশন) কাজী মো. শাহাবুদ্দিন আহমেদ জানান, তারিকুল ইসলামকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুঅঙ্কণ দাশ চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আদালতের আদেশে রিমান্ড মঞ্জুরের পর আসামি তরিকুলকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। কি কারণে এরকম একটি কাজে সে উদ্বুদ্ধ হলো, তার পিছনে আর অন্য কোনো চক্র আছে কিনা এসবসহ আরও কিছু প্রশ্নের উত্তর খোঁজা হবে তার কাছ থেকে।

প্রসঙ্গত, বুধবার (৩১ মার্চ) বিকেলে তারিকুল ইসলাম ব্যাংক কর্মকর্তাদের জিম্মি করার চেষ্টা করে ২০ লাখ টাকা দাবি করেন। পরে র্যাব, পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর যৌথ অভিযানে একঘন্টার চেষ্টা শেষে তাকে আটক করা হয়।

আইএমই/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!