শাহজালাল বিমানবন্দরে মুমিনুল লাঞ্চিত !

শাহজালাল বিমানবন্দরে মুমিনুল লাঞ্চিত ! 1প্রতিদিন ডেস্ক :হযরত শাহজালাল বিমানবন্দরে আনসার সদস্যদের হাতে লাঞ্ছিত হয়েছেন মুমিনুল হক! নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে ব্যাপারটি সবার সঙ্গে শেয়ার করেন বাংলাদেশ ক্রিকেট দলের এ বাঁহাতি ব্যাটসম্যান।

জানা যায়, শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মুমিনুলের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনাটি ঘটে।

মুমিনুল তার স্ট্যাটাসে লেখেন, ‘আজ খুব লাঞ্ছিত হয়েছি এয়ারপোর্টে। বাংলাদেশ আনসাররা খুব খারাপ ব্যবহার করেছে।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড়ই ওঠে। বিভিন্ন গনমাধ্যমেও এ নিয়ে খবর প্রকাশিত হয়েছে।

কিন্তু, ঘণ্টাখানেক পরেই ফেসবুক পোস্টটি মুছে ফেলেছেন মুমিনুল। এ ব্যাপারে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তাই এখন পর্যন্ত বিস্তারিত কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, ইনজুরির কারণে মুশফিকুর রহিম ও ইমরুল কায়েসের সঙ্গে নিউজিল্যান্ড থেকে আগেই দেশে ফিরে আসেন ২৫ বছর বয়সী মুমিনুল। সিরিজ শেষ করে দু’দিন আগে ঢাকায় পা রাখে বাংলাদেশ দল।বিমানবন্দরে লাঞ্ছিত মুমিনুল!

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!