বিটিসিএল কাটলো ওয়াসার লাইন, পানিতে সয়লাব জামালখান সড়ক

চেরাগী পাহাড় মোড়ে বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) সংযোগের কাজ করতে গিয়ে ওয়াসার সাড়ে ৬ মিলিমিটারের একটি লাইন কাটা পড়েছে। এতে চেরাগীর আশপাশ ও জামালখান সড়ক পানিতে সয়লাব হয়ে গেছে।

ওয়াসার পাইপলাইন স্থাপনের কাজ চলমান থাকায় এমনিতেই ধুলাবালিতে নাভিশ্বাস অবস্থা ওই এলাকার বাসিন্দাদের। তার সাথে পানি যোগ হয়ে কাদায় একাকার!

বিটিসিএল কাটলো ওয়াসার লাইন, পানিতে সয়লাব জামালখান সড়ক 1

জামালখান এলাকার এক বাসিন্দা দেলোয়ার হোসেন তার ফেসবুক ওয়ালে লিখেন, ‘চট্টগ্রাম ওয়াসার কাছে জনগণের ফোন কিছুই না। ১৫- ১২-২০১৯ সকাল ৭ টা ৪০ মিনিটে ঘুম থেকে উঠার পরে দেখি আমাদের জামালখান চেরাগী পাহাড় মোড় এলাকায় পানি আর পানি, সাথে সাথে বাহির হয়ে দেখি চেরাগী পাহাড় মোড়ে ওয়াসার পাইপ ফেটে গেছে। সাথে সাথে মোবাইলে থাকা ওয়াসার এই নাম্বারে 01670725720 ফোন করি দুই বার। কিন্তু কোন সাড়া মিলেনি। পরে গুগল থেকে নাম্বর সংগ্রহ করে 031 614269 তিনবার ফোন করার করি। পরে ৪র্থ বারে এই লিখা আসে আমার মোবাইলে Not registered on network আমি কিছু বুঝলামনা’।

বিটিসিএল কাটলো ওয়াসার লাইন, পানিতে সয়লাব জামালখান সড়ক 2

রোববার (১৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় এ বিষয়ে চট্টগ্রাম ওয়াসার নির্বাহী প্রকৌশলী আজিজুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে জানান, বিটিসিএল কাজ করার সময় আমাদের একটি লাইন ডেমেজ করে ফেলেছে। আমরা লাইনের পানি বন্ধে কাজ করছি। পানি বন্ধ হলে সংযোগ পুনঃস্থাপন করা হবে। তখন আর রাস্তায় পানি গড়াবে না।

এফএম/এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!