বিজয় দিবসে রোগীদের বিনামূল্যে ল্যাব পরীক্ষার সুযোগ চট্টগ্রাম মেডিকেলে

মহান বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হবে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে। এই সেবার মধ্যে রয়েছে ডায়াগনস্টিক পরীক্ষাও।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় মেডিকেল কর্তৃপক্ষ। বুধবার এটি মেডিকেলের সংশ্লিষ্ট ওয়ার্ড ও ল্যাবে পাঠানো হয়েছে। তবে ওইদিন সীমিত আকারে খোলা থাকবে বহির্বিভাগের চিকিৎসাসেবা।

এছাড়া আগামীকাল ১৪ ডিসেম্বর শহীদ বৃদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণ, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, আলোকচিত্র প্রদর্শন, দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা, অন্তঃবিভাগে রোগীদের উন্নত খাবার পরিবেশন করতে চট্টগ্রাম মেডিকেল কর্তৃপক্ষ।

চট্টগ্রাম মেডিকেলের এনসিলিারি ভবনের চতুর্থ তলায় প্যাথলজি ল্যাবে করানো হবে ডায়াগনস্টিক পরীক্ষা-নিরীক্ষা। সাধারণত সাপ্তাহিক শুক্রবার ও সরকারি ছুটির দিন ল্যাব বন্ধ থাকলেও বিজয় দিবসে খোলা থাকবে।

মেডিকেলের প্যাথলজি ল্যাব ইনচার্জ শুভাশীষ বড়ুয়া রাজু চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘পরিচালক স্যারের এরকম উদ্যেগে রোগীদের বিজয়ের আনন্দের সঙ্গে অন্যরকম আনন্দ যোগ হবে। গরীব রোগীরা বিনামূল্য চিকিৎসাসেবা ও ডায়াগনস্টিক পরীক্ষা করাতে পারবে।

আইএমই/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!