চট্টগ্রামে শহীদ বুদ্ধিজীবী ও বিজয় দিবসের কর্মসূচি ঘোষণা নগর আওয়ামী লীগের

মহান বিজয় দিবস ও শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কর্মসূচি ঘোষণা করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। এছাড়া নগর আওয়ামী লীগের সাবেক সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকীতেও দোয়া ও মিলাদ মাহফিল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে দলটি।

আগামী ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে সকাল ১০টায় চট্টগ্রাম নগরীর পাহাড়তলীর বধ্যভূমিতে পুষ্পমাল্য অর্পণ করবেন দলের নেতাকর্মীরা।

এরপর আগামী ১৫ ডিসেম্বর এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে চশমা হিল জামে মসজিদে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়া বিকাল ৩টায় হোটেল সৈকতের অডিটোরিয়ামের আলোচনা সভাও অনুষ্ঠিত হবে।

মহান বিজয় দিবস উপলক্ষে আগামী ১৬ ডিসেম্বর সকাল ৯টায় মিউনিসিপ্যাল মডেল হাই স্কুল মাঠের অস্থায়ী শহীদ মিনারে সকাল সাড়ে ১০টায় পুষ্পমাল্য অর্পণ করা হবে। এরপর থিয়েটার ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে আলোচনা সভা।

দলীয় এসব কর্মসূচি সফল করতে নগর আওয়ামী লীগের সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড ও ইউনিট আওয়ামী লীগসহ সহযোগী ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!