বাসের ধাক্কায় রিকশাচালক নিহত পটিয়ায়

আবারও পটিয়া-চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় আব্দুল গফুর নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ মার্চ) ইফতারে আগমুহূর্তে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া পৌরসভার কাগজীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল গফুর (৪৫) কাগজীপাড়া আবদুল হকের বাড়ির মৃত দেলোয়ার মিয়ার ছেলে বলে জানা গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, পটিয়ার কাগজীপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত আবদুল গফুর নামে এক রিকশাচালককে কয়েকজন লোক ইফতারে পরপরই হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। এসময় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই আবদুল জব্বার বলেন, ইফতারের আগে আমার বড় ভাই রিকশা চালিয়ে কাগজীপাড়া দোকানের সামনে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন। এসময় দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তার রিকশাকে ধাক্কা দিলেই রিকশা উল্টে গুরুতর আহত হন। এসময় তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বুধবার সকাল ১০টায় নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পটিয়া হাইওয়ে পুলিশের ওসি তৌফিকুল ইসলাম তৌফিক বলেন, মঙ্গলবার ইফতারের পূর্বে দ্রুতগামী একটি বাসের ধাক্কায় এক রিকশাচালক গুরতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ঘাতক বাস ও রিকশা জব্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, নিহতের ছোট ভাই আবদুল জব্বার বাদি হয়ে হাইওয়ে থানায় একটি সড়ক আইনে মামলা দায়ের করেছেন। নিহতের লাশ বুধবার সকালে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!