বান্ধবীর সহায়তায় ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, টেকনাফে শিক্ষক আটক

কক্সবাজারের টেকনাফে ধর্ষণ চেষ্টার অভিযোগে দায়েরকৃত মামলায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের এক খণ্ডকালীন শিক্ষককে আটক করেছে পুলিশ।

আটক শিক্ষক মো. সিফাত টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার জহির আহমদের ছেলে। তাকে রোববার (২৪ নভেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার (২৩ নভেম্বর) রাতে টেকনাফ মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক মো. কামরুজ্জামানের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে শীলবুনিয়া পাড়া এলাকা থেকে সিফাতকে আটক করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল বশর বলেন, ‘তিনি দীর্ঘদিন ধরে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ে প্যারা (খণ্ডকালীন) শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তবে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠার পর কয়েকদিন আগে তাকে চাকরিচ্যুত করা হয়েছে।

জানা গেছে, গত মঙ্গলবার দুপুরে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে দাওয়াতের কথা বলে বান্ধবীর বাড়িতে ডেকে আনে শিক্ষক সিফাত। পরে সেখানে বান্ধবী ও তার মায়ের সহায়তায় সিফাত ওই ছাত্রীকে একটি কক্ষে আটকিয়ে রেখে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ছাত্রীটি চিৎকার করলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে এবং শিক্ষককে ধোলাই দেন।

ঘটনার ৪দিন পর শিক্ষক-বান্ধবীসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করলে পুলিশ শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়ে দেয়।

উপ-পুলিশ পরিদর্শক মো. কামরুজ্জামান বলেন, ‘ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে শিক্ষককে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ঘটনার শিকার ছাত্রীকে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!