প্রেমিক পালিয়ে চট্টগ্রামে, বিয়ের দাবি নিয়ে প্রেমিকের বাড়িতে তরুণী

প্রেমিক পালিয়ে চলে এসেছেন চট্টগ্রামে। ওদিকে অপেক্ষায় থেকে থেকে শেষমেশ প্রেমিকের বাড়ির সামনে অবস্থান নিয়েছেন প্রেমিকা।

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জগতবেড় ইউনিয়নের বাংলাবাড়ি এলাকার প্রেমিক আনিছুর রহমান লেলিনের (২৩) বাড়িতে অবস্থান নিয়েছেন ২০ বছর বয়সী এক তরুণী।

অভিযোগ সূত্রে জানা গেছে, আনিছুর রহমান লেলিন পাটগ্রাম পৌরসভার ওই তরুণীকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে উপজেলা ও জেলার বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক তৈরি করেন। একপর্যায়ে প্রেমিকার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন লেলিন। পরে বিয়ের জন্য চাপ দিলে সম্পর্ক অস্বীকার করেন লেলিন। এ ঘটনার পর গত ২৭ আগস্ট প্রেমিকের বাড়িতে গিয়ে ওঠেন প্রেমিকা।

এদিকে প্রেমিকা বাড়িতে অবস্থান নেওয়ার পর বাড়ির পেছন দিয়ে পালিয়ে যান প্রেমিক লেলিন। সেই থেকে প্রেমিকের ফিরে আসার অপেক্ষায় প্রেমিকের বাড়িতে রয়েছেন ওই তরুণী।

ওই তরুণী বলেন, ‘আমার জীবন শেষ করে দিয়েছে লেলিন। তাকে তার পরিবারের লোকজন ভাগিয়ে দিয়েছে। আমি তো মেয়ে, আমার কী হবে। আমি খুব স্বাভাবিকভাবে বলছি, আমার বিয়ে না হলে আমি আত্মহত্যা করব।’

এদিকে চট্টগ্রামে পালিয়ে আসা প্রেমিক আনিছুর রহমান লেলিন বলেন, ‘আমি চট্টগ্রামে আছি। আমার সঙ্গে ওই মেয়ের কয়েকদিন আগে পরিচয়। বন্ধুর বোন হিসেবে কথা বলেছি। ওই মেয়ে যা বলেছে সব মিথ্যা। আমার ভবিষ্যৎ নিয়ে ভাবতেছি। ওই মেয়ের সঙ্গে আমার মিলই হবে না। কখনোই বিয়ে করব না। জীবন শেষ হবে, তবু বিয়ে করব না। ষড়যন্ত্র করে মেয়েটিকে আমাদের বাড়িতে ঢুকিয়ে দেওয়া হয়েছে। মামলা করে করুক, মামলা চালাব।’

এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে তিনি দাবি করেছেন, আনিছুর রহমান লেলিন বিয়ে রেজিস্ট্রি করার কথা বলে মেয়েকে ডেকে নিয়ে বাবা-মা-ভাইয়ের পরামর্শে পালিয়ে যান।

ওদিকে প্রেমিকের বাবা নুর ইসলাম ও মা রুবিনা বেগম বলেন, ‘ছেলে যেহেতু ভুল করেছে। আমরা মেনে নিয়েছি। ছেলে যদি বিয়ে করে আমাদের কোনো আপত্তি নাই। মেয়ের পরিবারের লোকজন আমাদেরকে ভয় দেখায়। আমরা থানায় একটি অভিযোগ করেছি।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!