প্রবাসীদের নিয়ে শীতার্ত মানুষকে কম্বল দিল বান্দরবান জেলা পুলিশ

প্রবাসী সিআইপি ও প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের নিয়ে শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়েছে বান্দরবান পার্বত্য জেলা পুলিশ।

শুক্রবার জেলার সদর থানার রাজবিলা ইউনিয়নে অসহায়দের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে এ মানবিক কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার সৈকত শাহীন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এ মানবিক উদ্যোগের অন্যতম পৃষ্ঠপোষক ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন হাকিম আলী এবং এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন চৌধুরী সিআইপি।

অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি ও বান্দরবান জেলা পুলিশের পক্ষ শতাধিক অসহায় মানুষকে কম্বল উপহার দেওয়া হয়। হাড়কাঁপানো শীতের মধ্যে কম্বল পেয়ে হাসি ফুটে পাহাড়ের শীতার্ত মানুষের মুখে। তারা কৃতজ্ঞতা জানান উদ্যোক্তা ও দাতার প্রতি।

পুলিশ সুপার বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো সবার নৈতিক দায়িত্ব। সেই বোধ থেকে বাংলাদেশ পুলিশ শীতার্ত অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে।

বিশেষ অতিথি লায়ন হাকিম আলী বলেন, দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজেরই অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত অসহায় মানুষের পাশে দাঁড়াঁনো।

প্রবাসীদের পক্ষ থেকে এ উদ্যোগকে স্বাগত জানিয়ে এনআরবি সিআইপি অ্যাসোসয়িশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াছিন চৌধুরী বলেন, শীতবস্ত্র বিতরণ কোনভাবেই অসহায় মানুষের প্রতি করুণা হতে পারে না, এটি নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করেই মানুষের জন্য কাজ করা উচিত।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রবাস বিষয়ক পরামর্শক জ্যেষ্ঠ সাংবাদিক এজাজ মাহমুদ, মোজাম্বিকপ্রবাসী সিআইপি দিদারুল ইসলাম, মালয়েশিয়া বাংলা প্রেসক্লাবের সভাপতি আহমাদুল কবির, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সভাপতি রাসেল আহমেদ, গ্রিসপ্রবাসী বাংলাদেশি সাংবাদিক মতিউর রহমান মুন্না, মালয়েশিয়াপ্রবাসী বাংলাদেশি সাংবাদিক মোহাম্মদ আলী এবং পর্তুগালের বাংলাদেশ কমিউনিটি সংগঠক সাজিন আহম্মেদ কৌশিক।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হোসাইন মো. রায়হান কাজেমী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্‌স) মো. আবদুল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহ আলম, রাজবিলা পুলিশ কেন্দ্রের ইনচার্জ বেলাল উদ্দিনসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!