পেকুয়া সদর ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগ’র কমিটি অনুমোদন

পেকুয়া সদর ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগ’র কমিটি অনুমোদন 1বাংলাদেশ ছাত্রলীগ পেকুয়া উপজেলা শাখার আওতাধীন পেকুয়া সদর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত কমিটিতে মো. নুরুল আজিম নিলয়কে সভাপতি, মো. হারুনুর রশিদ, মো. সোহেল রানা ও তাহছিনুল করিমকে সহসভাপতি, মো. আরফাত হোসেন মামুনকে সাধারণ সম্পাদক এবং মেহেদি হাসান রাজু ও মেহেদি হাসানকে যুগ্ন সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

 

পেকুয়া সদর ইউনিয়ন ও কলেজ ছাত্রলীগ’র কমিটি অনুমোদন 2কলেজ ছাত্রলীগ:
বাংলাদেশ ছাত্রলীগ পেকুয়া উপজেলা শাখার আওতাধীন পেকুয়া শহীদ জিয়াউর রহমান উপকূলীয় কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

উক্ত কমিটিতে মো. মাঈন উদ্দীনকে সভাপতি, হুজ্জাতুল ইসলাম তৌকির ও মিরাজ উদ্দীন আকাশকে সহসভাপতি, মো. ফারুক আজাদকে সাধারণ সম্পাদক এবং মো. রায়হান রেজা চৌধুরী সাজিদ, নাজমুছ সাকিব চৌধুরী, আব্রার রহমান আবীর ও মো. বেলার উদ্দীনকে যুগ্ন সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

পেকুয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর ও সাধারণ সম্পাদক এহেতাশাম উল হক’এর যৌথ স্বাক্ষরে আগামী এক বছরের জন্য এ দু’টি কমিটি অনুমোদন দেন।

এদিকে উক্ত কমিটি দু’টিকে আগামী একমাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি লিখিত আকারে জমা দেয়ার নির্দেশ দিয়েছে উপজেলা ছাত্রলীগ। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!