পেকুয়ায় ধানক্ষেতে নিয়ে শিশুকে ধর্ষণ

কক্সবাজারের পেকুয়ায় ফুসলিয়ে ধানক্ষেতে নিয়ে গিয়ে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে বাইম্যাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা ভিকটিমকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওইদিন রাতে কর্তব্যরত চিকিৎসক তাকে ওয়ান স্টাপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেফার করেন।

পেকুয়া সরকারি হাসপাতালের চিকিৎসক মোজাম্মেল হোসাইন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। পেকুয়া থানা পুলিশ শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ভিটটিম পেকুয়া সদরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী বলে নিশ্চিত হওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই ধানক্ষেতের পাশে খালি মাঠে ছেলেরা ফুটবল খেলছিলো। মেয়েটির চিৎকার শুনে তারা স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা এসে মেয়েটিকে উদ্ধার করে। তাকে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে বিষয়টি এলাকায় জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি ধামাচাপা দিতে তৎপর হয় একটি চক্র।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম জানান, ‘পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত ওসি বিষয়টি দেখছেন। নুরুল ইসলাম গা ঢাকা দিয়েছে। মনে হচ্ছে মেয়েটাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। ভিকটিম ও তার মাকে থানায় নিয়ে আসতে বলেছি। আরো তদন্ত করা হচ্ছে।’

কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (সার্কেল) কাজী মতিউল ইসলাম জানান, ‘এখনি ওসিকে বলে দিচ্ছি। মেয়ে ও অভিযুক্তের বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। ধর্ষকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!